Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শিশু চুরি রুখতে কড়া সরকার, মুখ্যমন্ত্রীর নির্দেশে তিন সদস্যের কমিটি

Subscribe to Oneindia News

কলকাতা, ১৫ মার্চ : হাসপাতালে শিশু চুরি রুখতে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিল রাজ্য। হাসপাতালের নিরাপত্তা খতিয়ে দেখতে মুখ্যমন্ত্রীর নির্দেশে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে। এই তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে ডিজি, সিপি ও স্বাস্থ্য সচিবকে নিয়ে। মুখ্যমন্ত্রী স্বয়ং এই কমিটি গঠন করে দিয়ে নির্দেশ দিয়েছেন রাজ্যের হাসপাতাল গুলি থেকে এই রোগ চিরতরে নির্মূল করতে।

বুধবার নবান্নে গুরুত্বপূর্ণ বৈঠকের পর রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেল সুরজিৎ কর পুরকায়স্থ বলেন, শিশু চুরির মতো অপরাধ রুখতে রাজ্যের সমস্ত হাসপাতালে সিসিটিভি বসানো হচ্ছে। মেডিকেলের মতো প্রথম সারির হাসপাতাল থকে শুরু করে ব্লক স্তর পর্যন্ত সমস্ত হাসপাতালেই সিসিটিভি বসানো হবে। তার পাশাপাশি নিরাপত্তা কর্মীও বাড়ানো হবে সমস্ত হাসপাতালের।

শিশু চুরি রুখতে কড়া সরকার, মুখ্যমন্ত্রীর নির্দেশে তিন সদস্যের কমিটি

সেইসঙ্গে শিশু চুরির মতো মারাত্মক ঘটনা নিয়ে মিথ্যা রটনাও বরদাস্ত করা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন রাজ্য পুলিশের ডিজি। শিশু পাচারের ঘটনা রাজ্যে ঘটে চলেছে। তা নিয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নিচ্ছে সিআইডি। এদিকে মেডিকেল কলেজ

হাসপাতালে যে ঘটনা ঘটেছে, তা যাতে অন্য কোনও হাসপাতালে ছড়িয়ে না পড়ে, তার জন্য মুখ্যমন্ত্রীর নির্দেশে এই ব্যবস্থা। কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার জানিয়েছেন, হাসপাকালে ভাঙচুরের ঘটনায় নয়া আইন প্রয়োগ করা হবে।

English summary
A three-member committee was formed in direction of Chief Minister to stop the child stealing.
Please Wait while comments are loading...