Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হাইকোর্টের এজলাসে একপ্রস্থ নাটক! গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা বৃদ্ধের

Subscribe to Oneindia News

ফিল্মি কায়দায় বিচারের দাবিতে এজলাসের মধ্যে গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা চালাল এক বৃদ্ধ। মঙ্গলবার কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতির এজলাসে এই ঘটনা ঘটে। মুহূর্তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে আদালত চত্বরে। সাম্প্রতিক অতীতে এ ধরনের ঘটনা নজিরবিহীন বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

হাইকোর্টের এজলাসে একপ্রস্থ নাটক!

মঙ্গলবার দুপুর ১২টা। হাইকোর্টের প্রধান বিচারপতির এজলাসে তখন জোর ব্যস্ততা। হাজির হয়েছেন বিচারপ্রার্থীরা। এজলাসে উপস্থিত অস্থায়ী প্রধান বিচারপতি নিশীথা মাত্রেও। অমনি পিছনের বেঞ্চ থেকে 'বিচার চাই', 'বিচার চাই' বলে চিৎকার এক বৃদ্ধের। কিছু বুঝে ওঠার আগেই পকেট থেকে পেট্রোল বের করে গায়ে আগুন লাগানোর চেষ্টা করেন তিনি।

পুলিশ ও আইনজীবীদের তৎপরতায় বেশি দূর গড়ায়নি বিষয়টি। আত্মহত্যা থেকে বিরত করা হয় বৃদ্ধকে। গায়ে পেট্রোল ঢেলে দেশলাই বের করলেও পুলিশ ও আইনজীবীরা ছুটে গিয়ে বৃদ্ধের হাত থেকে দেশলাই কেড়ে নেন। ফলে গায়ে পেট্রোল ঢাললেও আগুন লাগাতে পারেননি ওই বৃদ্ধ।

এজলাসে গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা বৃদ্ধের

এরপর পুলিশ ওই বৃদ্ধকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। কী কারণে তিনি এই কাণ্ড ঘটাতে চলেছিলেন তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। বিশেষ কোনও কারণবশত এই কাণ্ড ঘটানো হয়েছে নাকি মানসিক বিকারগ্রস্থ হয়ে তিনি এই কাণ্ড ঘটিয়েছেন, তাও খতিয়ে দেখা হচ্ছে।

প্রধান বিচারপতির এজলাসে এই ধরনের ঘটনা বিরল। এমনকী জেলার কোনও এজলাসেও এমন ঘটনা অদূর ভবিষ্যতে ঘটেছে কি না মনে করতে পারছে না ওয়াকিবহাল মহল। এই ঘটনা দেখেই বিচারপর্ব না চালিয়ে এজলাস ছেড়ে বেরিয়ে যান অস্থায়ী প্রধান বিচারপতি নিশীথা মাত্রে।

English summary
A old man attempts to commit suicide In the High Court-room.
Please Wait while comments are loading...