Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিধ্বংসী অগ্নিকাণ্ড কিশোরভারতী স্টেডিয়ামে, পুড়ে নষ্ট বহুমূল্য অ্যাস্ট্রোটার্ফ

Subscribe to Oneindia News

কলকাতা, ১৪ ডিসেম্বর :সিগারেট এক ফুলকি আগুন থেকে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে গলে কিশোরভারতী স্টেডিয়ামে। পুড়ে নষ্ট হয়ে গেল সাধের আস্ট্রোটার্ফ। বুধবার যখন বিজয়গড় কলেজের পিকনিক চলছিল তখনই দাউ দাউ আগুন ছড়িয়ে পড়ে কিশোর ভারতী স্টেডিয়াম চত্বরে। নিমেষেই ভয়াবহ রূপ নেয় সেই আগুন। দমকলের ইঞ্জিন তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনলেও বহুমূল্যের অ্যস্ট্রোটার্ফ বাঁচানো সম্ভব হয়নি।

বাম আমলে যুবভারতী স্টেডিয়ামে বসানো হয়েছিল আস্ট্রোটার্ফ। বহু টাকা ব্যয় করে এই অ্যাস্ট্রোটার্ফ বসানো হলেও পরবর্তী সময়ে যুবভারতী থেকে তা তুলে ফেলা হয়। ফের পুরনো প্রাকৃতিক ঘাসের ময়দানে ফিরে যায় যুবভারতী। অ্যাস্ট্রোটার্ফ তুলে রাখা হয় কিশোর ভারতী স্টেডিয়ামে। রাজ্যের বর্তমান সরকার পরিকল্পনা গ্রহণ করে ওই অ্যস্ট্রোটার্ফ কিশোর ভারতী স্টেডিয়ামে বসাতে।

বিধ্বংসী অগ্নিকাণ্ড কিশোরভারতী স্টেডিয়ামে, পুড়ে নষ্ট বহুমূল্য অ্যাস্ট্রোটার্ফ

কিন্তু এই অ্যাস্ট্রোটার্ফ বসানো ব্যয় সাপেক্ষ ও সময় সাপেক্ষও। সেই কারণে কিশোরভারতী স্টেডিয়ামের এক দিকে রাখাছিল। এদিন বিজয়গড় কলেজের ছাত্রছাত্রীরা পিকনিকে আসে কিশোরভারতী স্টেডিয়ামে। মুহূর্তের অসতর্কতায় ঘটে যায় দুর্ঘটনা। একটি সিগারেটের আগুন থেকে বিধ্বংসী আগুনে ছেয়ে যায় গোটা স্টেডিয়াম। কালো ধোঁয়ায় ছেয়ে যায় এলাকা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া দমকলে। দমকলের ইঞ্জিন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

English summary
A devastating fire occurred in Astroturf at kisorabharati stadium
Please Wait while comments are loading...