Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

প্রেসিডেন্সির ক্যান্টিনে আগুন, দমকলের ছ’টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে

Subscribe to Oneindia News

কলকাতা, ১৬ জানুয়ারি : ফের অগ্নিকাণ্ড প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ে। ল্যাবরেটরির পর এবার ক্যান্টিন, আগুনে আতঙ্ক প্রেসিডেন্সিতে। দমকলের ছ'টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে। সোমবার সকাল ৬টা ১৫ মিনিট নাগাদ আগুন লাগে। ঘণ্টা দেড়েকের চেষ্টার আগুন নিয়ন্ত্রণে আসে। বারবার আগুন লাগার ঘটনায় প্রেসিডেন্সির অগ্নিনির্বাপণ ব্যবস্থা প্রশ্নের মুখে।

দমকলের তরফে রান্নাঘরের ভিতরের অংশ থেকে আগুন ছড়িয়ে পড়ে। তারপর পুরো কান্টিন দাউ দাউ করে জ্বলতে থাকে। ক্রমশই উপরে উঠে পুরো ফলস সিলিং পুড়িয়ে দেয়। খাবারের জায়গা ভস্মীভূত হয়ে যায় সম্পূর্ণ। এই আগুন লাগার কারণ খতিয়ে দেখছে দমকল ও পুলিশ।

প্রেসিডেন্সির ক্যান্টিনে আগুন, দমকলের ছ’টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে

এদিন ক্যান্টিন কর্মীরাই প্রথম লক্ষ্য করেন এই আগুন লাগার ঘটনা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় দমকলে। দমকলের ইঞ্জিন চটজলদি এসে পড়ায় এ যাত্রায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয় সহজে। ক্যান্টিন ছাড়া প্রেসিডেন্সির অন্যত্র ছড়িয়ে পড়েনি এই আগুন।

এর আগে সাম্প্রতিক অতীতে দু'বার আগুন লাগে প্রেসিডেন্সিতে। ল্যাবরেটরিতে আগুন লেগে বিপত্তি ছড়ায়। তখনই প্রশ্ন উঠেছিল অগ্নিনির্বাপণ ব্যবস্থা নিয়ে। কিন্তু কেন অগ্নিনর্বাপণ ব্যবস্থা থাকা সত্ত্বেও বারবার এ ধরনর ঘটনা ঘটছে, তা নিয়ে শঙ্কিত প্রেসিডেন্সিত কর্তৃপক্ষও।

English summary
A devastating fire at canteen of Presidency University. 6 engines of fire brigade control the fire.
Please Wait while comments are loading...