Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবার হোয়াটসঅ্যাপ মেসেজ এডিট ও চাইলে ফিরিয়েও নিতে পারবেন

  • Written By:
Subscribe to Oneindia News

হোয়াটসঅ্যাপে আপনি কোনও মেসেজ আপনার প্রেমিকাকে করতে গিয়েছেন আর তা ভুল করে অন্যের কাছে চলে গিয়েছে। অথবা উল্টোটা, গোপনে কাউকে কিছু পাঠাতে গিয়েছেন আর তা প্রেমিকার হোয়াটসঅ্যাপের ইনবক্সে চলে গিয়েছে। এমন ঘটনা হলে কী হবে ভাবতে পারছেন?

ভারতের হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা এই বিষয়গুলি অবশ্যই জেনে রাখুন

হোয়াটসঅ্যাপ থেকে আপনার ব্যক্তিগত তথ্য ফেসবুকে ফাঁস হওয়া আটকান এই উপায়ে

তবে বিপদ নেমে আসার আগেই তার সমাধানও আসতে চলেছে। অদূর ভবিষ্যতে আপনি নিজের পাঠানো হোয়াটসঅ্যাপ মেসেজ এডিট করতে পারবেন। এমনকী তা চাইলে ফিরিয়েও নিতে পারবেন।

এবার হোয়াটসঅ্যাপ মেসেজ এডিট ও চাইলে ফিরিয়েও নিতে পারবেন

টুইটারে WABetaInfo জানিয়েছে, মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের বিটা ভার্সানে পরীক্ষামূলকভাবে মেসেজ এডিট ও ফিরিয়ে নেওয়ার বৈশিষ্ট্য যোগ করেছে। এর উপরে কাজ চলেছে বলেও জানানো হয়েছে।

হোয়াটসঅ্যাপে এবার Bold বা Italics-এ লিখুন, জেনে নিন সহজ পদ্ধতি

হোয়াটসঅ্যাপে ভিডিও কলিংয়ের আগে সাবধান, আপনার ফোন হ্যাক হতে পারে

একইসঙ্গে জানানো হয়েছে, হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা সদ্য পাঠানো মেসেজকেই এডিট করতে পারবেন বা ফিরিয়ে নিতে পারবেন। পুরনো মেসেজ হয়ে গেলে তা আর পারবেন না। এই মুহূর্তে হোয়াটসঅ্যাপ বিটা রয়েছে IOS 2.17.1.869 প্ল্যাটফর্মে।

গত মাসে ভারতে ভিডিও কলিং ফিচার চালু করেছে হোয়াটসঅ্যাপ এদিকে সারা বিশ্বে অন্য দেশগুলি থেকে তা তুলে নেওয়া হয়েছে। অ্যান্ড্রয়েড, আইওএস ও উইন্জোজ ফোনে এই ভিডিও কলিং ফিচার ব্যবহার করা যাচ্ছে।

প্রসঙ্গত, ভারতে ১৬ কোটি হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী রয়েছেন। সারা বিশ্বে মোট ৫০টি ভাষায় হোয়াটসঅ্যাপ কাজ করে। আর ভারতে ১০টি ভাষায় হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবেন। দৈনিক ১০ কোটি কল হোয়াটসঅ্যাপের মাধ্যমে সারা হয় বলেও জানা গিয়েছে।

English summary
According to the WABetaInfo account on Twitter, the instant messaging app WhatsApp has reportedly added the features to revoke and edit the sent messages in a beta version testing.
Please Wait while comments are loading...