Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সিদ্ধ ডিমে কামড় দিতেই মুখে এল আস্ত হিরে!

Subscribe to Oneindia News

ব্রিটেনের এক মহিলা সকালবেলা ব্রেকফাস্টে ডিম খাবেন বলে সিদ্ধ করেছেন। হাফবয়েল না একেবারে হার্ড বয়েল ডিম। ডিমে কামড় দিতেই দাঁত কড়মড় করে উঠল। পাথর নাকি? সঙ্গে সঙ্গে মুখ থেকে কামড়ানো ডিমের অংশটা প্লেটে ফেললেন মহিলা। আর তারপরই চমকে উঠলেন। একি এতো আস্ত একটা হিরে।

ঝিনুকের মধ্যে মুক্ত থাকা এক জিনিস তা বলে সিদ্ধ ডিমের ভিতর হিরে? আজ্ঞে হ্যাঁ, কাম্ব্রার স্যালি থম্পসন এই বিরল অভিজ্ঞতারই সাক্ষী থাকলেন।

সিদ্ধ ডিমে কামড় দিতেই মুখে এল আস্ত হিরে!

স্যালির কথা, "সিদ্ধ একটা ডিমের খোসা ভাল করে ছাড়িয়ে তারপর মুখে দিয়েছিলাম। মুখে দিতেই কেমন একটা কড়কর করে উঠল। বুঝলাম ডিমের খোসার একটা ছোট অংশ মুখে পড়েছে। তারপর আর এক কামড় দিতেই কাঁকর পড়ার অনুভূতি হল। মুখ থেকে বের করে দেখি একটা ছোট্ট হিরে।"

বিস্মিত স্যালি বলেন, "কিন্তু ওই হিরে কোথা থেকে এল বুঝতেই পারছি না। ডিম ছাড়া তখন আমি কিছুই মুখে দিইনি। তাই একমাত্র ডিম থেকেই হিরেটা আসতে পারে আমার মুখে।"

খুব শীঘ্রই বিয়ে হতে চলেছে স্যালির। এই সপ্তাহেই তাঁর ব্যাচেলার পার্টিও রয়েছে। স্যালির কথায়, "আমার অনেক অন্ধবিশ্বাস আছে। যেমন কোনও পালক উড়ে এলে আমি তুলে রাখি। আমার বিশ্বাস তাতে ভাল হয়। কিন্তু ডিমের মধ্যে হিরে পাওয়াটা ভাল না খারাপ বুঝতে পারছি না তবে পরাবাস্তবের ইঙ্গিত তো বটেই।"

জনপ্রিয় ব্রিটিশ একটি সুপারমার্কেট চেন থেকে এই ৬টি ডিমের একটা প্যাকেট কিনেছিলেন স্যালি। ডিমের মধ্যে থেকে পাওয়া হিরে তিনি জহুরীকে দেখান। জহুরী ওই ছোট্ট হিরেটি পরীক্ষা করে জানিয়েছেন ওটি আসলে 'কিউবিক জিরকোনিয়া', আসল হিরে নয়।

কিন্তু ওই হিরে সদ্শ পাথরটা ডিমে কীভাবে এল তার উত্তর খোঁজার চেষ্টা করছেন স্যালি। ইতিমধ্যে তিনি ফেসবুক পেজে এই নিয়ে পোস্টও করেছেন।

কেউ কেউ বলছেন, সম্ভবত মুরগীটি এই হিরের টুকরোটি গিলে ফেলেছিল। আর তা মুরগীর অন্ত্রে আটকে যায়। ডিমটি গঠনের সময় পাথরটি ডিমের মধ্যেই আটকে যায়।

English summary
Woman Says She Found A Diamond In A Hard-Boiled Egg
Please Wait while comments are loading...