Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

রাস্তায় আচমকা টেনে ছিঁড়ে ফেলা হল মহিলার হিজাব

Subscribe to Oneindia News

একমাসের মধ্যে পর পর সন্ত্রাস হানায় জেরবার ব্রিটেন। আর তারই প্রভাব পড়ছে ব্রিটেনের দৈনিক জীবনযাত্রায়। এবার বিদ্বেষের জেরে, এক মুসলিম মহিলার হিজাব টেনে ছিঁড়ে ফেলা হল ব্রিটেনে রাস্তায়।

বিদ্বেষের জের : রাস্তায় টেনে ছিঁড়ে ফেলা হল মহিলার হিজাব

ব্রিটেনের পিটারবার্গের ফেনগেটে , নিজের গাড়ি থেকে নামছিলেন ওই মুসলিম মহিলা। সঙ্গে ছিল তাঁর ৩ বছরের মেয়ে। তখনই তাঁকে এক অপিরিচত ব্যক্তি পিছন থেকে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয় , বলে অভিযোগ। তারপরই কোনও কথা না বলে মহিলার হিজাব চেনে ছিঁড়ে তার মুখের ওপর ফেলে দিয়ে চলে যায় অপিরিচ আততায়ীরা।

এই ঘটনায় পুলিশি তদন্তে হলে, প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, যে সন্ত্রাস পরবর্তী ব্রিটেনের এই ঘটনা বিদ্বেষের জেরে ঘটেছে। তবে, নেপথ্যের কারণ হিসাবে বর্ণ বিদ্বেষের ঘটনাকেও উড়িয়ে দেওয়া যায়না।

ব্রিটেনে একর পর এক ঘটনার বার বার উঠে আসছে বর্ণ বিদ্বেষের জেরে অপরাধ। তার মধ্যে মুসলিম বিরোধী অুরাধ বাড়ছে বলেও জানা যাচ্ছে। আগের থেকে কেবল মাত্র লন্ডন শহরেই বেড়েছে এই ধরনের অপরাধের ঘটনা।

English summary
A woman in the UK was allegedly pushed to the ground and her hijab ripped off amid a spike in hate crime incidents following the two terror attacks by Islamists that claimed 30 lives.
Please Wait while comments are loading...