Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'আমি চাই ওবামা মরে যাক, আর 'ফার্স্ট লেডি' গোরিলার সঙ্গে গুহায় দিন কাটাক'

Subscribe to Oneindia News

ওয়াশিংটন, ২৫ ডিসেম্বর : মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প সহযোগীর মন্তব্য ঘিরে ক্ষোভের সঞ্চার মার্কিন মুলুকে। বারাক ওবামাকে মৃত দেখতে চাই বলে মন্তব্য করে জনরোষের মুখে ট্রাম্প সহযোগী। বাদ দিলেন না মিশেল ওবামাকেও।

নিউ ইয়র্ক রাষ্ট্র নির্বাচব প্রচারের সহকারী চেয়ারম্যান ছিলেন কার্লো পালাদিনো। '২০১৭ সালে কি হোক চান আপনি'প্রশ্নের উত্তরে নিউ ইয়র্কের গভর্নরের পদের প্রাক্তন প্রতিযোগী রিপাবলিকান প্রার্থী পালাদিনোর জবাব, "আমি চাই অন্য কারও সঙ্গে সম্পর্কে ধরা পড়তেই ওবামার পাগল গরুর রোগ হয়ে যাক। চিকিৎসার আগেই মাকা যাক।"

'আমি চাই ওবামা মরে যাক, আর 'ফার্স্ট লেডি' গোরিলার সঙ্গে গুহায় দিন কাটাক'

'২০১৭ সালে কী হচ্ছে দেখতে চান আপনি' প্রশ্নের উত্তরে ওবামা পত্নী মিশেলকে আক্রমণ করেন পালাদিনো। তাঁর জবাব, "আমি চাই মিশেল ওবামা আবার আগের মতো ছেলে হয়ে যাক, এবং জিম্বাবোয়ের যেখান থেকে এসেছে সেখানে গিয়ে গোরিলা ম্যাক্সির সঙ্গে গুহায় গিয়ে বসবাস শুরু করুক।"

নিউ ইয়র্কের এক সাপ্তাহিক পত্রিকায় সাক্ষাৎকার দিতে গিয়ে এই ধরণের নিম্ন মানের আক্রমণ করেন পালাদিনো। এর ফলে সোস্যাল মিডিয়া উত্তাল হয়ে ওঠে। সাধারণ মানুষের ক্ষোভের মুখে পড়তে হয় পালাদিনোতে।

পালাদিনোর সমালোচনায় মুখর হন বর্তমান নিউ ইয়র্ক গভর্নর অ্যান্ড্রু কুয়োমো যিনি ২০১০ সালে পালাদিনোকে নির্বাচনে হারিয়েছিলেন, তিনি বলেন, "পালাদিনোর মন্তব্য,বর্ণবিদ্বেষে ভরা কুশ্রী এবং নিন্দনীয়। ওর বর্ণবিদ্বেষী এবং উস্কানিমূলক মন্তব্য করার রেকর্ড রয়েছে। ওর মন্তব্য সমাজের মতকে প্রতিফলিত করে না। নিজের কুরুচিকর মন্তব্য দিয়ে ও দেশের মানুষকে বিব্রত করে।"

পালাদিনোর এই মন্তব্য নিয়ে বিরোধিতা বা কোনও মন্তব্যই করেননি ট্রাম্প। যদিও ট্রাম্পের মুখপাত্র জানিয়েছেন, পালাদিনো যা বলেছেন তা নিন্দনীয়, আমাদের আলোচনাতেও তার কোনও জায়গা নেই।

English summary
A Donald Trump ally said he hoped Obama "catches mad cow disease after being caught having relations" with a type of beef cattle and "dies before his trial. I'd like Michelle Obama to return to being a male and let loose in the outback of Zimbabwe where she lives comfortably in a cave with Maxie, the gorilla,"
Please Wait while comments are loading...