Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আমাদের একজন সেনা মরলে ভারতের তিনজন সেনাকে মারব, হুমকি পাকিস্তানি প্রতিরক্ষামন্ত্রীর

  • Written By:
Subscribe to Oneindia News

ইসলামাবাদ, ২৬ নভেম্বর : পাকিস্তানি সেনার হত্যা করলে এবার আরও বড় মূল্য চোকাতে হবে ভারতকে। পাকিস্তানি প্রতিরক্ষামন্ত্রী খোয়াজা আসিফ এমনই হুমকি দিয়েছেন ভারতকে উদ্দেশ্য করে। জানিয়েছেন, পাকিস্তানের একজন সেনাকে মারলে ভারতের তিনজন সেনাকে খুন করা হবে।

একইসঙ্গে পাকিস্তানি প্রতিরক্ষামন্ত্রীর হুমকি যুদ্ধে গেলে তার কড়া মূল্য চোকাতে হবে ভারতকে। তাঁর অভিযোগ, জম্মু ও কাশ্মীর সীমান্তে ভারত সরকার নিজেরাই অশান্তি ছড়াচ্ছে। এমনকী পাকিস্তানে সন্ত্রাসবাদ ছড়ানোর জন্যও ভারত দায়ী এবং তার যথেষ্ট প্রমাণ তাদের হাতে রয়েছে বলে দাবি পাক প্রতিরক্ষামন্ত্রীর।

আমাদের একজন সেনা মরলে ভারতের তিনজন সেনাকে মারব, হুমকি পাকিস্তানি প্রতিরক্ষামন্ত্রীর

পাকিস্তানের তৈরি ডোসিয়ার বা প্রমাণপত্র এবং ভিডিও জাতিসংঘ ও অন্যান্য দেশে পাঠিয়ে এদেশে সন্ত্রাসবাদ ছড়ানোয় ভারতের হাত রয়েছে তা প্রমাণ করে দিয়েছে পাকিস্তান। এমনটাই দাবি সেদেশের সরকারের।

এর পাশাপাশি চিন-পাকিস্তান ইকোনমিক করিডোর তৈরিতেও ভারত ক্রমান্বয়ে বাধা দিয়ে চলেছে বলে মত পাকিস্তানের। তাদের অভিযোগ, এই অর্থনৈতিক অঞ্চল তৈরি হয়ে গেলেই পাকিস্তানে উন্নয়নের জোয়াগ শুরু হবে। তা বন্ধ করতেই ভারত উঠেপড়ে লেগেছে।

যদিও পাকিস্তানের এই দাবির একটিও সত্য নয়। বস্তুত এদেশে জঙ্গি পাঠিয়ে ও সীমান্তে সন্ত্রাস অব্যাহত রেখে বারবার ভারতকে নানা দিক থেকে আক্রমণ করে চলেছে পাকিস্তান। গত কয়েকমাসে জম্মু ও কাশ্মীরে অশান্তি ছড়ানোর পাশাপাশি বহু আমজনতা ও সেনাকে হত্যা করেছে পাকিস্তান সেনা ও সেদেশের মদতপুষ্ট জঙ্গি গোষ্ঠী।

English summary
Will kill three Indian soldiers for every Pakistani soldier killed: Pakistan Defence Minister
Please Wait while comments are loading...