Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

গুলিবিদ্ধ মার্কিন কংগ্রেস সদস্য, আবস্থা আশঙ্কাজনক

  • Posted By:
Subscribe to Oneindia News

বাস্কেট বল ম্যাচ প্র্যাকটিসের সময়ে বন্দুকবাজের গুলিতে গুরুতর আহত হলেন মার্কিন কংগ্রেসের সদস্য স্টিভ ক্য়ালিস। বুধবার দুপুরে ভার্জিনিয়ার অ্যাকেকজান্দ্রিয়ায় আততায়ীর গুলিতে আহত হয়ে আপাতত আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন তিনি।

গুলিবিদ্ধ মার্কিন কংগ্রেস সদস্য, আবস্থআ আশঙ্কাজনক

স্থানীয় সূ্ত্রে খবর ,বুধবার দুপুরে বাস্কেট বল প্র্যাকটিস করলছিলেন মার্কিন রিপাবলিক্যান সদস্য স্টিভ ক্যালিস। সেই সময় আচমাই তাঁকে লক্ষ্য করে গুলি করে এক আততায়ী। পায়ের উপরে গুলি লাগায় তিনি গুরুতর আহত হন।

ঘটনায় আহত হয়েছেন দুই নিরাপত্তারক্ষী। তাঁদের হাসপাতালে বর্তি করা হয়েছে। গোটা ঘটনার কথআ স্বীকার করে টুইট করেছেন মার্কিন রাষ্ট্রপতি ডোলান্ড ট্রাম্প। এদিকে, অভিযুক্ত আততায়ীকে খুঁজে বার করেছে মার্কিন পুলিশ। ৬৬ বছরের জেমস হজকিংসন এই গুলি চালায় বলে খবর। জানা গিয়েছে, কিছুদিন আগেই সে তার ফেসবুক অ্যাকাউন্টে মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের বিরোধিতা করে লেআখ পোস্ট করেন ।

English summary
Congressman Steve Scalise, the No. 3 Republican in the US House of Representatives, was in critical condition on Wednesday night after he and three others were shot as they practised for a charity baseball game.
Please Wait while comments are loading...