Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নরেন্দ্র মোদীকে ফোন ডোনাল্ড ট্রাম্পের, জানালেন ভোট জয়ের অভিনন্দন

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ২৮ মার্চ : মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের ফোন এল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে। সাম্প্রতিক উত্তরপ্রদেশ সহ কয়েকটি রাজ্যে জয়ের প্রেক্ষিতে ট্রাম্প অভিনন্দন জানিয়েছেন মোদীকে। হোয়াইট হাউস সূত্রে এমনটাই জানানো হয়েছে।

হোয়াইট হাউসের প্রেস সচিব শ্যেন স্পাইসার জানিয়েছেন, ট্রাম্প মোদীকে অভিনন্দন জানানোর পাশাপাশি জার্মান চ্যান্সেলর অ্যাঞ্জেলা মের্কেলকেও অভিনন্দন বার্তা পৌঁছে দিয়েছেন। ফোনে ট্রাম্প কথা বলেছেন বলে জানানো হয়েছে।

নরেন্দ্র মোদীকে ফোন ডোনাল্ড ট্রাম্পের

সদ্য সমাপ্ত পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে নরেন্দ্র মোদীর দল বিজেপি উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, গোয়া ও মণিপুরে ক্ষমতা দখল করেছে। একমাত্র পাঞ্জাব তাদের হাতছাড়া হয়েছে।

গত বছরের শেষে ৫০০ ও ১ হাজারের নোট বাতিলের মতো গুরুত্বপূর্ণ তথা বিতর্কিত সিদ্ধান্ত নেয় কেন্দ্রীয় সরকার। তা নিয়ে সারা দেশ উত্তাল হয়েছিল। তার পরবর্তী সময়ে এই নির্বাচন ছিল নরেন্দ্র মোদীর কাছে অ্যাসিড টেস্ট। তাঁর জনপ্রিয়তায় মরচে পড়েছে কিনা তা দেখার ছিল এই নির্বাচনে। তবে দেখা গিয়েছে, নোট বাতিলের সিদ্ধান্তকে জনতা ভালোভাবে নিয়েছে এবং তার প্রতিফলন বিজেপিকে বিপুল ভোটে জয়লাভ করানোর মধ্য দিয়ে পরিষ্কার হয়েছে।

এর আগে গত ২৪ জানুয়ারি একবার ফোনে কথা হয়েছিল ট্রাম্প ও মোদীর মধ্যে। সেবার সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়ার জন্য কাঁধে কাঁধ মেলানোর শপথ করেন দুজনে।

English summary
Trump calls Modi to congratulate him on electoral success
Please Wait while comments are loading...