Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অন্যায়ভাবে ছুঁয়েছেন, চুম্বন করেছেন, ট্রাম্পের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ তিন মহিলার

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নিউ ইয়র্ক, ১৩ অক্টোবর : মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনে মূল লড়াই রিপাবলিকান বনাম ডেমোক্র্যাটদের। সেই লড়াইয়ে ডেমোক্র্যাট হিলারি ক্লিন্টনের চেয়ে রিপাবলিকান ডোলান্ড ট্রাম্প খানিক এগিয়ে ছিলেন বলে মনে করা হচ্ছিল। তবে নির্বাচনের সময় যত এগিয়ে আসছে ততই যেন নানা বিতর্কে জড়িয়ে নাস্তানাবুদ দশা ট্রাম্পের।

এবার তিনজন মহিলা একসঙ্গে ট্রাম্পের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগে সরব হলেন। এক বিতর্ক সভায় ট্রাম্প জানান কোনও বাজে বিতর্কে তিনি কোনওদিন জড়াননি। এর পরেরদিনই ওই তিন মহিলা সমবেতভাবে জানিয়েছেন, ট্রাম্প তাঁদের অন্যায়ভাবে ছুঁয়েছেন শুধু তাই নয়, চুম্বন পর্যন্ত করেছেন। তাও আবার তাদের মতামত না নিয়েই।

ট্রাম্পের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে সরব তিন মহিলা

নিউ ইয়র্ক টাইমসে প্রকাশিত রিপোর্ট অনুযায়ী এক মহিলার বক্তব্য, তিন দশক আগে ট্রাম্প তাঁর বুকে অন্যায়ভাবে ছুঁয়ে দেনও স্কার্টের মধ্যেও হাত ঢোকানোর চেষ্টা করেন। বিমান যাতায়াতের সময় ট্রাম্প এমন অভব্য কাণ্ড করেন বলে অভিযোগ মহিলার।

আর একজন জানিয়েছেন, ২০০৫ সালে লিফ্টের বাইরে জোর করে তাঁকে চুম্বন করেন ট্রাম্প। তৃতীয় মহিলার অভিযোগ, ১৩ বছর আগে ২০০৩ সালে ট্রাম্প একটি রিসর্টে থাকাকালীন তাঁর পশ্চাৎভাগ ছুঁয়ে অন্যায়ভাবে লালসা চরিতার্থ করেন।

ট্রাম্প অবশ্য সবকটি অভিযোগকেই ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন। তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে বলেও তোপ দেগেছেন তিনি। তবে সংবাদপত্রে পাল্টা প্রকাশিত হয়েছে অভিযোগকারিনী মহিলাদের নিকটাত্মীয়দের কথা। যেখানে তাঁরা জানিয়েছেন, অনেক বছর আগে এমন ঘটনা সত্যিই ঘটেছিল।

এর আগে দ্য ওয়াশিংটন পোস্টে একটি ভিডিওকে ঘিরে তৈরি হওয়া রিপোর্টে অস্বস্তিতে পড়েন ট্রাম্প। ভিডিওতে মহিলাদের সম্পর্কে অশালীন মন্তব্য করতে শোনা গিয়েছিল তাঁকে। তারপর থেকে একেরপর এক মহিলা সংক্রান্ত বতর্কে জড়িয়ে চলেছেন রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী।

English summary
Three Women Accuse Trump Of Forcibly Groping, Kissing Them
Please Wait while comments are loading...