Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মিস ওয়ার্ল্ড খেতাব পেলেন পুয়ের্তো রিকোর স্তেফানি দেল দিয়াজ

  • Written By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটন, ১৯ ডিসেম্বর : মার্কিন যুক্তরাষ্ট্রে এবছর বসেছিল ৬৬তম মিস ওয়ার্ল্ড ২০১৬-র আসর। সেখানে বিজয়ী হলেন পুয়ের্তো রিকোর স্টেফানি দেল বালে। এদিন ডমিনিক রিপাবলিক ও ইন্দোনেশিয়ার প্রতিযোগীকে হারিয়ে তিনি খেতাব জিতেছেন।

দেল বালের বয়স মাত্র ১৯। তিনি স্প্যানিশ, ইংরেজি, ফরাসি ভাষায় সাবলীলভাবে কথা বলতে পারেন। মনে করা হচ্ছে তিনি খুব তাড়াতাড়ি ফিল্ম দুনিয়ায় পা রাখতে চলেছেন।

মিস ওয়ার্ল্ড খেতাব পেলেন পুয়ের্তো রিকোর স্তেফানি দেল দিয়াজ

স্তেফানি দেল দিয়াজ পুয়ের্তো রিকো থেকে দ্বিতীয় মহিলা হিসাবে এই খেতাব পেলেন। এর আগে তিনি এবছরই মিস মুন্দো দে পুয়ের্তো রিকো খেতাব পান।

নিউ ইয়র্ক পেস বিশ্ববিদ্যালয়ে স্তেফানি দিয়াজ কলা বিভাগের ছাত্রী। মিস ওয়ার্ল্ড খেতাব পাওয়ার সময় তাঁকে মুকুট পরিয়ে দেন গতবারের মিস ওয়ার্ল্ড স্পেনের মিরেইয়া লালাগুনা।

মিস ওয়ার্ল্ড খেতাব পাওয়া স্তেফানি দেল বালে একইসঙ্গে একজন সঙ্গীতশিল্পী, মডেল, বিউটি কুইন। এদিন মোট ১১৬ জনকে হারিয়ে তিনি খেতাব জিতেছেন। ৫ ফুট ৮ ইঞ্চি লম্বা স্তেফানি জেতার পরে বলেছেন, এই মঞ্চে দেশের প্রতিনিধিত্ব করতে পেরে এবং সম্মান এনে দিতে পেরে তিনি গর্বিত।

English summary
Stephanie del Valle Diaz is a Puerto Rican musician, model and beauty queen who was crowned Miss World 2016 in Washington, D.C.. She is the second Miss World from Puerto Rico.
Please Wait while comments are loading...