Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(Video) গীর্জায় চোখ খুললেন 'যীশু খ্রিস্ট', কিংকর্তব্যবিমূঢ় ভূত বিশারদরা!

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ভূতুড়েই বটে। শুনলে গা ছমছম করে উঠবে। যীশুর মূর্তির আচমকা চোখ খোলার ফুটেজ দেখে ভাষা হারিয়েছেন অনকে তাবড় তাবড় ভূত বিশারদরাই। [(ছবি) এ এক অন্য 'ড্র্যাকুলা', গল্প নয় সত্যি!]

আজ্ঞে হ্যাঁ। গীর্জায় রাখা ভগবান যীশুর মূর্তির চোখ আচমকা খুলে গেল, স্পষ্ট এমনটাই দেখা গিয়েছে একটি ভিডিও ফুটেজে। এই ঘটনাটি নাকি মেক্সিকোর কোয়াহুইলার একটি গীর্জায় ঘটেছে। আর তা দেখে রীতিমতো শোরগোল পরে গিয়েছে।

(Video) গীর্জায় চোখ খুললেন 'যীশু খ্রীষ্ট', কিংকর্তব্যবিমূঢ় ভূত বিশারদরা!

অনেকেরই ধারণা এই ভিডিওটি নিছকই 'অপটিক্যাল ইলিউশন'-এর ফল। আবার অনেকে বলছেন আসলে ভিডিওটিতে কারচুপি করা হয়েছে। তবে, একদল রয়েছেন যারা মনে করছেন সত্যিই চমৎকার হয়েছে। এই গীর্জারই মূর্তিতে যীশুর প্রাণসঞ্চার হয়েছে।

একটি স্থানীয় ওয়েবসাইট সূত্রের খবর গত জুন মাসে এই ফুটেজটি তোলা হয়েছে। এরপর এই সপ্তাহে মধ্যেই ফুটেজটি সোস্যাল মিডিয়ায় দেওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে পড়ে। [(ছবি) বিশ্বের অন্যতম সেরা ১০টি গা ছমছমে জায়গা]

সূত্রের তরফে জানানো হয়েছে, এই ভিডিও ফুটেজের রহস্যভেদ করতে ইতিমধ্যেই ২০ জন ভূত বিশারদ, ধর্মযাজক, ভাস্কর্য শিল্পী, ভিডিও সম্পাদক এবং স্পেশ্যাল এফেক্ট ডিজাইনরা বিষয়টি নিয়ে গত এক সপ্তাহ ধরে তদন্ত করছেন। এখনও পর্যন্ত এই ফুটেজে কারচুপি হওয়ার কোনও তথ্যপ্রমাণ পাওয়া যায়নি। ফুটেজটি আসল বলেই মনে করছে তদন্তকারী দল। আর সেখানেই গোটা রহস্য থমকে রয়েছে।

English summary
Statue of Jesus Open its eyes in church, which has left paranormal investigators baffled
Please Wait while comments are loading...