Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যৌনদাসীকে উপোস করিয়ে সন্তানের মাংস খাওয়ালো এই জঙ্গিগোষ্ঠী

Subscribe to Oneindia News

৩ দিন ধরে কিছু না খাইয়ে রাখা হয়েছিল এক ইয়াজিদি যৌনদাসীকে। তারপর খিদের তাড়নায় যখন ছটফট করছেন মহিলা, এমন সময় রান্না করে তাঁকে খাওয়ানো হল সেই মহিলারই একবছরের সন্তানের মাংস। আর অজান্তে খিদের তাড়নাতে তাই খেয়ে ফেলেন ওই ইয়াজিবি মহিলা। জঙ্গি সংগঠন আইএসআইএস-এর এই নারকীয় অত্যাচারের ঘটনা নিয়ে মুখ খুললেন এক ইরাকি মহিলা আইনজীবী।

এক প্রথমসারির ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ওই ইয়াজিদি যৌনদাসীকে আইএসআইএস বন্দী করে রাখে। ৩ দিন না খেতে দেওয়ার ফলে , ৩দিন বাদে তাঁকে ভাত আর মাংস খেতে দেওয়া হলে তা তিনি গোগ্রাসে খেয়ে ফেলেন। তারপর জানতে পারেন তিনি অজান্তে খেয়ে ফেলেছেন তাঁর নিজের সন্তানের মাংস। আইএস জঙ্গিরা তাঁকে জানায়, 'তোমার কাছ থেকে যে ছেলেকে আমরা কেড়ে নিয়েছিলাম, তোমাকে তারই মাংস খাওয়ানো হল।'

যৌনদাসীকে উপোস করিয়ে সন্তানের মাংস খাওয়ালো এই জঙ্গিগোষ্ঠী

জঙ্গি সংগঠন আইসিসের আটক করা যৌনদাসীদের নিয়ে বহু নির্মম অত্যাচারের ঘটনা শোনা গিয়েছে। তবে এই ইয়াজিদি মায়ের এই করুণ ঘটনা ফের একবার আইএসআইএসের নারকীয় দিকটিকে তুলে ধরল।

ওই ইরাকি আইনজীবী জানান, এই ঘটনা ছাড়াও আরও এক ১০ বছরের শিশুকে তার বাবা ও ৫ বোনের সামনে ধর্ষণ করার মতো নির্মম অত্যাচারও চালায় আইএসআইএস জঙ্গিরা। ওই আইজীবী আরও বলেন যে, ইয়াজিদিদের কিছুতেই মানুষ বলে গণ্য করে না আইএস জঙ্গিরা। তাই তাঁদেরই তুলে নিয়ে গিয়ে যৌনদাসী বানিয়ে রাখে জঙ্গিরা। এই মুহূর্তে প্রায় ৩০০০ মহিলাকে অইএস জঙ্গিরা যৌনদাসী বানিয়ে রেখেছে। উল্লেখ্য ২০১৫ সালে ইরাকের এক জায়গায় ববু ইয়াজিদি কবরের সন্ধান মেলে। মূলত এই ইয়াজিদিরা মেসোপটেমিয়া এলাকার মানুষ। তাঁরা মধ্যপ্রাচ্যের কুর্দিশ গোষ্ঠির লোক।

English summary
A Yazidi sex slave unknowingly ate her one-year-old son, who was killed, cooked and served by Islamic State fanatics after starving her for three days, an Iraqi lawmaker said during a television interview.
Please Wait while comments are loading...