Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মার্কিন যুক্তরাষ্ট্রে ফের আক্রান্ত ভারতীয়: কেন্ট সিটিতে গুলিবিদ্ধ শিখ যুবক

  • Posted By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটন, ৫ মার্চ : বর্ণবিদ্বেষের জেরে মার্কিন যুক্তরাষ্ট্রের কানসাসে ভারতীয় ইঞ্জিনিয়ারের মৃত্যুর ঘটনার রেশ এখনও কাটেনি। তারপরই গতকাল দক্ষিণ ক্যারোলিনায় একই কারণে গুলিবিদ্ধ হন হার্নিশ পটেল নামের আরও এক ভারতীয়। সেই ঘটনার খবর সামনে আসার কিছু ঘণ্টার মধ্যেই আমেরিকার কেন্টে গুলিবিদ্ধ হয়ে আহত হন এক শিখ যুবক।

৩৯ বছর বয়সী ওই শিখ যুবককে তাঁর বাড়ির সামনেই গুলি করা হয় বলে জানা গিয়েছে। গুলি করার সময় বন্দুকবাজ বলতে থাকে, " নিজের দেশে ফিরে যাও"। তবে এখনও ওই অভিযুক্ত অপরিচিত বন্দুকবাজের হদিশ পায়নি মার্কিন পুলিশ। আহত ওই যুবককে ঘটনার পরই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়। যদিও চিকিৎসার পর তাঁকে হাসপাাতলে থেকে ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।[বর্ণবিদ্বেষের জের:মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকবাজের গুলিতে নিহত ভারতীয়,আহত ২]

মার্কিন যুক্তরাষ্ট্রে ফের আক্রান্ত ভারতীয়,সিয়াটেলে গুলিবিদ্ধ শিখ যুবক

আহত শিখ যুবক জানিয়েছেন , শুক্রবার রাতে তাঁর বাড়ির সামনে এসে ওই অপরিচিত বন্দুকবাজ বলতে থাকে,আমেরিকা ছেড়ে তিনি যেন নিজের দেশে ফিরে যআন। এই কথা নিয়ে দুজনের মধ্যে বচসা বাঁদে। তারপরই ওই অপিরচিত বন্দুকবাজের গুলিতে আহত হন শিখ যুবক। বন্ধুকবাজের মুখ একটি মুখোশে ঢাকা ছিল বলে পুলিশকে জানিয়েছেন ঘটনায় আহত ভারতীয়।[মার্কিন মুলুকে ভারতীয় বংশোদ্ভূত ব্যবসায়ীকে গুলি করে হত্যা]

তবে ঘটনার তদন্তে নেমে কেন্ট পুলিশের তরফে জানানো হয়েছে, তাঁরা বিষয়টিকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখছেন। এবিষয়ে তাঁরা এফবিআইয়ের সঙ্গে যোগাযোগ করছেন। বিষয়টি নিয়ে আমেরিকায় ভারতীয় তথা শিখ ধর্মাবলম্বিদের মধ্যে ক্ষোভ বাড়ছে বলেও জানা গিয়েছে।

English summary
A Sikh man was shot at in Seattle after being told to go back to his own country. The Kent police are looking for the gunman who walked into the driveway and shot at the Sikh man.he victim aged 39 was working on his vehicle in his driveway in Kent's East Hill neighbourhood at 8 pm when the incident occurred. He was approached by an unknown man and an altercation followed.
Please Wait while comments are loading...