Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এবছরের শেষে ডোনাল্ড ট্রাম্পের আমন্ত্রণে মার্কিন সফরে যাবেন নরেন্দ্র মোদী

  • Posted By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটন, ২৯ মার্চ : এই বছরের শেষে মুখোমুখি সাক্ষাৎ হবে মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মধ্যে। হোয়াইট হাউস সূত্রে এই খবর জানানো হয়েছে।

এক বিবৃতিতে বলা হয়েছে, এই বছরের শেষে ওয়াশিংটনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আপ্যায়ন জানানোর কথা বলেছেন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। এদিন বুধবার এই বিবৃতি পেশ করা হয়েছে।

এবছরের শেষে ট্রাম্পের আমন্ত্রণে মার্কিন সফরে যাবেন মোদী

ভারতের প্রধানমন্ত্রীর নেওয়া অর্থনৈতিক সংষ্কার সংক্রান্ত পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন মার্কিন রাষ্ট্রপতি। একইসঙ্গে ভারতবাসীর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পাশে থাকার বার্তা দিয়েছেন।

এর আগের সোমবার উত্তরপ্রদেশ সহ বিধানসভা নির্বাচনে জয়ের প্রেক্ষিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফোন করেন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প। গত নভেম্বরে ট্রাম্প রাষ্ট্রপতি হওয়ার পরে এই নিয়ে তিনবার দুজনের মধ্যে কথা হল। এবার ট্রাম্প সরাসরি মোদীকে যুক্তরাষ্ট্র সফরে যেতে আহ্বান জানিয়ে রাখলেন।

প্রসঙ্গত, আগামী জুলাই মাসে জার্মানিতে জি২০ সম্মেলনের আসর বসবে জার্মানিতে। সেখানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্পের মুখোমুখি হওয়ার কথা রয়েছে।

English summary
President Trump will hos PM Modi in Washington later this year: White House
Please Wait while comments are loading...