Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১১ মাসের শিশুর বিরুদ্ধে চুরি অভিযোগ চার্জশিট পুলিশের, আদালতে নিতে হল জামিন

  • Posted By:
Subscribe to Oneindia News

মারামারি ও চুরির ঘটনায় অভিযুক্ত হিসাবে ১১ মাসের শিশুর নাম চার্জশিটে জমা দিল বাংলাদেশের ঢাকার পুলিশ। গতবছরে যে সময়ে ঘটনাটি ঘটে তখন শিশুটির বয়স ছিল মাত্র ২৮ দিন।

এই ঘটনার জেরে গত ৩০ এপ্রিল ঢাকার আদালতে হাজিরা দিয়ে শিশুটিকে জামিন নিতে হয়েছে। অভিযোগ, শুধু তাই নয়, চার্জশিটে পুলিশ আরও এক অভিযুক্তের নাম দিয়েছে যিনি ২০১৩ সালে মারা গিয়েছেন।

১১ মাসের শিশুর বিরুদ্ধে চুরি অভিযোগ চার্জশিট পুলিশের, আদালতে নিতে হল জামিন

এই প্রসঙ্গে ঢাকার মীরপুর থানার উপ পরিদর্শক মারুফুল ইসলামের ব্যাখ্যা, অভিযোগকারী পুলিশে যে অভিযোগ করেছেন সেখানে শিশু রুবেলের বয়স ৩০ বলে জানানো হয়েছিল। আর সে পলাতক থাকায় তাকে নাকি দেখার সুযোগ মারুফুল ইসলাম পাননি। আর সেজন্যই অনিচ্ছাকৃত ভুল হয়েছে।

তবে তদন্তে তো সত্যিটা বেরিয়ে আসার কথা। আর কেউ যখন অভিযোগ করছে, তার সত্যাসত্য তো পুলিশের যাচাই করার কথা। তা পুলিশ কেন করেনি। এই প্রশ্নের কোনও জবাব অবশ্য পাওয়া যায়নি। মারুফুল শুধু বলেছেন, তিনি তদন্ত করেছেন। সেখান ছোটখাটো ভুলক্রুটি হয়ে গিয়েছে।

ঘটনা হল, ২০১৬ সালের জুন মাসে হবিবুর রহমান অভিযোগ করেন, তাঁর জমি দখল করতে এসে দুষ্কৃতী দল ঘরের টিন ভেঙে ফেলে সোনাদানা ও নগদ নিয়ে পালিয়ে যায়। সেই ঘটনাতেই চার্জশিট দাখিল করার সময়ে এই কাণ্ড করেছে ঢাকা পুলিশ।

English summary
Police lodge complaints against 11 months old baby in bangladesh
Please Wait while comments are loading...