Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ওম পুরীকে খুন করেছে মোদী, অজিত ডোভাল, বলছে পাকিস্তান!

Subscribe to Oneindia News

বিশিষ্ট অভিনেতা ওম পুরীর মৃত্যুতে সিনেমা মহলে শোকের ছায়া পড়েছিল। কিন্তু দেখেশুনে মনে হচ্ছে বিশিষ্ঠ এই অভিনেতার মৃত্যুর ঘটনাকে একেবারে অন্যস্তরে নিয়ে যেতে চাইছে পাকিস্তান মিডিয়া।

৬৬ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতা ওম পুরীর। কিন্তু পাক মিডিয়ার দাবি, স্বাভাবিক মৃত্যু নয়, বরং ওম পুরীকে খুন করা হয়েছে। তাও কে খুন করেছে? খুন করেছে নাকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ওম পুরীকে খুন করেছে মোদী, অজিত ডোভাল, বলছে পাকিস্তান!

হাস্যকর এই দাবি করা হয়েছে পাকিস্তানের বোল টিভির একটি অনুষ্ঠান আইসা নেহি চলেগা-য়। পাক মিডিয়ার তরফে এই অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সাংবাদিক আমির লিয়াকত। দুই 'র' এজেন্ট রাজেশ ও কলবীরকে অভিনেতার খুনের জন্য দায়ী করা হয়েছে। জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল, শিবসেনা, আরএসএস এবং প্রতিরক্ষা মন্ত্রী মনোহর পার্রিকর এই দুই র এজেন্টকে ওম পুরীকে নজরে রাখার নির্দেশ দিয়েছিলেন। এরপর নাকি তাদেরকে নির্দেশ দেওয়া হয় অভিনেতার মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে তাকে খুন করার।

শুধু তাই নয়, বলা হয়, শহীদ বিএসএফ জওয়ান নীতির যাদবকে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর থেকেই তাঁকে একঘরে করে দেওয়া হয়। চ্যানেল নিজের সপক্ষে যুক্তি সাজাতে সাংবাদিক অর্ণব গোস্বামীর সঙ্গে ওম পুরীর একটি সাক্ষাৎকারের ফুটেজও দেখানো হয় এহং বলা হয়, এটাই প্রমাণ নিজের দেশেউ কোনও সম্মান দেওয়া হয় না ওম পুরীকে।

এর পাশাপাশি আরও একটি চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করা হয়। বলা হয়, দেব ছবিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন ওম পুরী এবং ২০০২ সালের দাঙ্গা থেকে মুসলিমদের বাঁচানোর চেষ্টা করেছিলেন। তার জন্যও তাঁকে মরতে হয়েছে।

English summary
Pakistani News channel claims Modi and Ajit Doval murdered Om Puri: Arijit and Fawad are next
Please Wait while comments are loading...