Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর ইস্যুতে ভারত-পাক পরমাণু যুদ্ধ অবশ্যম্ভাবী, হুমকি হিজবুল জঙ্গি প্রধান সালাহউদ্দিনের

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ৮ অগাস্ট : গত একমাস ধরে জম্মু ও কাশ্মীর উপত্যকায় অশান্তির পরিবেশ সৃষ্টি হয়ে রয়েছে। উপত্যকায় বেড়ে চলা বিচ্ছিন্নতাবাদকে সীমান্তের ওপার থেকে ক্রমাগত মদত দিয়ে চলেছে পাক সরকার থেকে শুরু করে সেদেশের সন্ত্রাসবাদীরা।

এবার কাশ্মীর ইস্যুতে একেবারে সরাসরি ভারতকে পরমাণু যুদ্ধের হুমকি দিয়ে বসল হিজবুল মুজাহিদিন জঙ্গিগোষ্ঠীর প্রধান নেতা সঈদ সালাহউদ্দিন। এক বক্তব্যে সালাহউদ্দিন জানিয়েছে, ভারতের সঙ্গে চতুর্থ যুদ্ধ অবশ্যম্ভাবী।

কাশ্মীর ইস্যুতে ভারত-পাক পরমাণু যুদ্ধ অবশ্যম্ভাবী!

সালাহউদ্দিনের বক্তব্য সংবাদসংস্থা এএনআইয়ের টুইটের মাধ্যমে সামনে এসেছে। যেখানে সালাহউদ্দিন বলছে, আর আপোস করতে রাজি নয় কাশ্মীরিরা। এক্ষেত্রে পাকিস্তান হোক, জাতিসংঘ হোক অথবা সারা বিশ্ব, কেউ কাশ্মীরিদের সমর্থন করল কি করল না তাতে কিছু যায় আসে না। কাশ্মীরিরা শেষ রক্তবিন্দু দিয়ে লড়তে প্রস্তুত। কাশ্মীরের জনগণের কাছে অস্ত্র নিয়ে জেহাদ করা ছাড়া কোনও দ্বিতীয় রাস্তা খোলা নেই।

সালাহউদ্দিনের কথায়, সীমান্তের ওপারে এবং এপারে থাকা কাশ্মীরবাসী কাটাতারের বেড়াকে উপড়ে ফেলে দেবে। তখন আর কোনও সীমান্ত থাকবে না। কোনও আন্তর্জাতিক নিয়মকানুন থাকবে না। জাতিসংঘের কোনও বিধিনিষেধের কেউ ধার ধারবে না। এদিকে কাশ্মীরিরা ওপারে যাবে। ওপারের লোকেরা এদিকে আসতে পারবে।

পাকিস্তান চাইলে বা সমর্থন করলে ভারতের বিরুদ্ধে পরমাণু যুদ্ধ হতেই পারে। ভারত-পাকিস্তানের মধ্যে চতুর্থ যুদ্ধ হতেই পারে কারণ কাশ্মীরের জনগণ আর আপোস করতে রাজি নয় বলে দাবি জঙ্গি সালাহউদ্দিনের।

English summary
If Pak supports, there'll be nuclear war with India over Kashmir, warns Hizbul chief Syed Salahudeen
Please Wait while comments are loading...