Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাশ্মীর সীমান্তে ভারতীয় সেনা পোস্ট উড়িয়ে দেওয়ার দাবি পাক সেনার, আদৌ কী তাই, দেখুন ভিডিও

Subscribe to Oneindia News

কাশ্মীর সীমান্তে দুটি ভারতীয় পোস্ট উড়িয়ে দিয়েছে পাকিস্তানি সেনা, এমনই দাবি করেছে ইসলামাবাদ। পাকিস্তানি সেনার দাবি, ভারতীয় পোস্ট থেকে পাক নাগরিকদের লক্ষ্য করে গুলি চালানো হয়, তার জবাবেই নাকি এই হামলা। পাক সেনার আরও দাবি, তাদের চালানো এই হামলায় শহীদ হয়েছেন ৪ ভারতীয় জওয়ান। যদিও ঘটনার সত্যতা সম্পর্কে এখনও কিছু জানায়নি ভারত।

কাশ্মীর সীমান্তে ভারতীয় সেনা পোস্ট উড়িয়ে দেওয়ার দাবি পাক সেনার, আদৌ কী তাই, দেখুন ভিডিও

পাক সেনার মেজর জেনারেল আসিফ গফুর এ সম্পর্কে টুইট করেছেন। টুইটে এই পাক হামলা সম্পর্কে তিনি লিখতে গিয়ে জঙ্গি বুরহান ওয়ানি ইস্যুকে উসকে দেন। এক পাকিস্তানি সংবাদপত্র এই খবর প্রকাশ করার পাশপাশি , জানায় যে ৪ জুলাই পাকিস্তানের কিছু নাগরিককে ভারতীয় পোস্ট থেকে গুলি চালিয়ে হত্যা করা হয়। যার উত্তর ৯ জুলাই পাকিস্তানি সেনা দিয়েছে বলে দাবি করে ওই সংবাদপত্র।

পাক মেজর জেনারেল আসিফ গফুর নিজের টুইটে একটি ভিডিও প্রকাশ করেন। যাতে তিনি লেখেন, এইভাবে ভারতকে তার সমুচিত জবাব দিয়েছে পাকিস্তান। তবে ভারতীয় সেনা বা কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রক থেকে এখনও পর্যন্ত এই ভিডিওর সত্যাতা বা খবরের সত্যতা সম্পর্কে কিছু জানানো হয়নি।

English summary
The Pakistan Army on Sunday decimated two Indian posts which were targeting civilians on the Pakistani side of the Line of Control and killed four Indian soldiers in the process, Inter-Services Public Relations said.
Please Wait while comments are loading...