Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বদলা নিতে চরবৃত্তির অভিযোগে ইসলামাবাদ থেকে ২ ভারতীয় কূটনীতিককে তাড়াতে পারে পাকিস্তান

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

ইসলামাবাদ, ২ নভেম্বর : বদলার তত্ত্বে বিশ্বাস রেখে এবার পাকিস্তানের ইসলামাবাদ থেকে চরবৃত্তির অভিযোগে দুই ভারতীয় কূটনীতিককে তাড়াতে পারে পাকিস্তান। বুধবারদিন এমনটাই জানিয়েছে পাকিস্তানি মিডিয়া।

পাকিস্তানি জিও টিভি-সহ একাধিক চ্যানেলে সূত্রের নাম করে বলা হচ্ছে, পাকিস্তানি কর্তারা মনে করছেন ওই দুই সন্দেহভাজন ভারতীয় কূটনীতিকের মধ্যে একজন ভারতীয় গোয়েন্দা সংস্থা র-এর জন্য কাজ করেন। অন্য ব্যক্তি ভারতীয় গোয়েন্দাদের জন্য কাজ করেন।

বদলা নিতে চরবৃত্তির অভিযোগে ইসলামাবাদ থেকে ২ ভারতীয় কূটনীতিককে তাড়াতে পারে পাকিস্তান

নয়াদিল্লিতে, বিদেশ মন্ত্রকের মুখপাত্র বিকাশ স্বরূপ জানিয়েছেন, এই মিডিয়া রিপোর্ট সম্পর্কে তারা ওয়াকিবহাল। তবে এই বিষয়ে সরকারিভাবে কোনওরকমের যোগাযোগ পাকিস্তানের তরফে করা হয়নি বলেও জানিয়েছেন তিনিয়।

ভারতে পাকিস্তান হাই কমিশনে কর্মরত মেহবুব আখতারের চরবৃত্তির অভিযোগ সামনে আসার পর থেকেই পাকিস্তান হাই কমিশনকে কেন্দ্র করে চরচক্র ও সন্ত্রাস মডিউলের একাধিক চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। তারই বদলা নিতে সম্ভবত এবার ইসলামাবাদে কর্মরত ভারতীয় কূটনীতিকদের তাড়ানোর মতে পদক্ষেপ নিতে চলেছে পাকিস্তান।

কাশ্মীরের অশান্ত পরিবেশের জেরে ক্রমেই চাপা উত্তেজনা বাড়ছিল দুই পড়শি দেশের মধ্যে। এরপর উরি হামলার পর থেকেই ভারত-পাক সম্পর্কের তিক্ততা চরমে পৌঁছয়। সার্জিক্যাল স্ট্রাইক দিয়ে পাল্টা জবাব দেয় ভারত। যদিও পাকিস্তানের মন্তব্য কাশ্মীরের অশান্ত পরিবেশের থেকে নজর ঘোরাতেই ভারতের মিথ্যা প্রচার করছে।

English summary
Pakistan may expel two Indian diplomats from Islamabad for spying: Reports
Please Wait while comments are loading...