Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ধর্ষণ করে মহিলাদের অঙ্গ বিক্রি করে পাক সেনা, অভিযোগ বালোচ নেত্রীর

  • Posted By:
Subscribe to Oneindia News

বালুচিস্তানে উন্নয়নের নামে নারকীয় অত্যাচার চালাচ্ছে পাকিস্তানি সেনা। এমনই অভিযোগ আনলেন বালুচিস্তানের স্বাধীনতাকামী আন্দোলনের অন্যতম নেত্রী নায়েলা কাদ্রি বালোচ।

নায়েলার অভিযোগ, বালুচিস্তানের হাজার হাজার মহিলাকে তুলে নিয়ে গিয়ে তাঁদের ধর্ষণ করা হচ্ছে প্রতিনিয়ত। তাঁদের ওপর ক্রমাগত চলছে অকথ্য যৌন অত্যাচার। আর সেজন্য় পাকিস্তানি সেনা 'ধর্ষণ সেল' বানিয়েছে বলে জানা গিয়েছে। সেখানে মহিলাদের ধর্ষণের পর তাঁদের অঙ্গ বিক্রি করা হয় বলেও তিনি অভিযোগ করেন।

ধর্ষণ করে মহিলাদের অঙ্গ বিক্রি করে পাক সেনা, অভিযোগ বালোচ নেত্রীর

চিনের 'ওয়ান বেল্ট , ওয়ান রোড' উদ্যোগকে তুলো ধনা করে, নায়েলা বলেন, বিশ্বের নেতারা বালোচিস্তান সম্পর্কে আর কীইবা উন্নয়নের সিদ্ধান্ত নেবেন? যাখেনে এরকম অকথ্য অত্যাচার চলছে। নায়েলার দাবি , বালুচিস্তানে শুধু মহিলা নয়, বুদ্ধিজীবীদের ওপরেও চলছে এই ধরণের অত্যাচার।

উল্লেখ্য, চিনে আয়োজিত এই 'ওয়ান বেল্ট , ওয়ান রোড' ফোরামে বিশ্বের বিভিন্ন দেশ যোগ দিলেও, তা বয়কট করেছে ভারত। অন্য রাষ্ট্রের সার্বভৌমত্ব খর্ব করা ছাড়া এই ফারমের কোনও উদ্দেশ্য নেই জানিয়ে দিয়ে,এই ফোরম বয়কট করে ভারত।

English summary
China's One Belt, One Road initiative, of which the USD 46 billion China-Pakistan Economic Corridor is a premier and pilot project, is being slammed by World Baloch Womens Forum president Naela Quadri Baloch.
Please Wait while comments are loading...