Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মার্কিন বিমানবন্দরে হেনস্থার শিকার কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নিউ ইয়র্ক, ১৭ অক্টোবর : মার্কিন বিমানবন্দরে হেনস্থার শিকার হতে হল জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাকে। টুইট করে ওমর আবদুল্লা এই ঘটনার কথা জানিয়েছেন। নিরাপত্তার কারণ দেখিয়ে তল্লাশির পাশাপাশি ২ ঘন্টার বেশি সময় বিমানবন্দরে তাঁকে আটকে রাখা হয় বলে অভিযোগ করেন কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

এর আগে অভিনেতা শাহরুখ খানকেও একই পরিস্থিতির মধ্যে পড়তে হয়েছিল। লস এঞ্জেলস বিমানবন্দরে যখন শাহরুখ খান হেনস্থার শিকার হয়েছিলেন তখন তিনি টুইটে ব্যাঙ্গ করে লিখেছিলেন, দু'ঘন্টা পোকেমন গো খেলে সময় কাটিয়েছিলেন তিনি। এদিন মার্কিন বিমানবন্দরে সেই একই অভিজ্ঞতার সম্মুখীন হয়ে ওমর আবদুল্লাও টুইট করেন।

মার্কিন বিমানবন্দরে হেনস্থার শিকার কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা

টুইটে ওমর আবদুল্লা লেখেন, "বিগত তিনবার আমেরিকা সফরে একই অভিজ্ঞতার মধ্যে দিয়ে যেতে হয়েছে আমাকে। এই ব্যাপারটা অত্যন্ত ক্লান্তিকর হয়ে উঠেছে।"এর পর ওমর আবদুল্লা শাখরুখ খানের টুইটের প্রসঙ্গ টেনে লেখেন, "আমি পোকেমন খেলি না তাই আমার জন্য ওই দুঘন্টা সময় অত্যন্ত বিরক্তিকর ছিল"।

উল্লেখ্য নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে বক্তৃতার আমন্ত্রণ পেয়ে মার্কিন যুক্তরাষ্ট্র পাড়ি দেন ওমর আবদুল্লা। ২১ তারিখ নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে এক অনুষ্ঠানে বক্তৃতা দেবেন তিনি। কিন্তু বিমানবন্দের হেনস্থার ঘটানার পরে ক্ষুব্ধ হয়ে টুইটে প্রাক্তন মুখ্যমন্ত্রী লেখেন, "এখানে না এসে বাড়িতে থাকলেই ভাল থাকতাম"।

English summary
Omar Abdullah subjected to secondary immigration check in US
Please Wait while comments are loading...