Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কারদাশিয়ানের সঙ্গে এই কাজটি করার জন্য ১ রাতের জন্য ৬৪ কোটি দিতে চেয়েছিলেন সৌদির ভাবী রাজপুত্র

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

সৌদি আরবের রাজা সলমন ২১ জুনের রাজকীয় ঘোষণায় জানিয়েছিলেন তাঁর ৩১ বছরের পুত্র মহম্মদ বিন সলমনকেই নতুন রাজপুত্র হিসেবে ঘোষণা করেন।

এই মুহুর্তে মহম্মদ বিন সলমন উচ্চাকাঙ্খী একজন নেতা। তবে টিভি অভিনেত্রী এবং মডেল কিম কারদাশিয়ানকে ঘিরে বিতর্কিত মন্তব্যের জেরেই এই সলমনই একসময়ে ঘৃণার পাত্র হয়ে উঠেছিল।

ঘটনার সূত্রপাত কারদাশিয়ানের স্বামী কানের স্বীকারোক্তি ঘিরে। যখন এই র‍্যাপার জনসমক্ষে ঘোষণা করেন, তিনি ৫ কোটি ৩০ লক্ষ ডলারের ঋণে ডুবে রয়েছেন।  ট্যুইটারেই আমেরিকান র‍্যাপার কানে ওয়েস্ট এই মন্তব্যটি করেছিলেন। তিনি ফেসবুকের মার্ক জুকেনবার্গ এবং গুগুলের ল্যারি পেজের সাহায্য চাওয়ার কথাও ঘোষণা করেছিলেন।

যখন দুজনেই এবিষয়ে কোনও মন্তব্য করতে রাজি হলেন না, তখন সৌদির রাজার এই পুত্র র‍্যাপার এবং তার মডেল স্ত্রীর সাহায্যের জন্য এগিয়ে আসেন।

এই সাহায্য যে-সে সাহায্য নয়। একেবারে সাংবাদিক সম্মেলন করে মহম্মদ বিন সলমনের ঘোষণা ছিল, কানে ওয়েস্টের সঙ্গীতের প্রতি তাঁর কোনও রকমের আগ্রহ নেই। কিন্তু তাঁর স্ত্রী অর্থাৎ কিম কারদাশিয়ানই হলেন সম্পদ। কিমের সঙ্গে একরাত কাটাতে এককোটি ডলার অর্থাৎ ৬৪ কোটি কিংবা তার বেশিও খরচ করতে তিনি রাজি বলে জানিয়েছিলেন।

কারদাশিয়ানের সঙ্গে এই কাজটি করার জন্য ১ রাতের জন্য ৬৪ কোটি দিতে চেয়েছিলেন সৌদির ভাবী রাজপুত্র

একাধিক আন্তর্জাতিক সেলিব্রিটির সঙ্গে বিভিন্ন মহিলা সংগঠনের প্রতিনিধিরাও সৌদি ভাবী রাজপুত্রের এই মন্তব্যের কড়া সমালোচনা করেছিলেন। এই মন্তব্য সারা পৃথিবীর মহিলাদের অপমান বলেও সমালোচনায় বলেছিলেন তারা।

যদিও, বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি কিম কারদাশিয়ান কিংবা তাঁর স্বামী কানে ওয়েস্ট।

একই ধরনের ঘটনা ঘটেছিল, ২০১৪ সালে। যখন অপর এক রাজপুত্র কিম কারদাশিয়ানকে একটি পার্টিতে যোগ দেওয়ার বিনিময়ে ১০ লক্ষ ডলার দেওয়ার কথা বলেছিলেন। তবে গুজব যে, কিম কারদাশিয়ান সেই প্রস্তাব গ্রহণ করেন। তবে এর সমর্থনে কোনও তথ্য পাওয়া যায়নি।

English summary
New crown prince of saudi offered model kardashian about 64 crore of rupees to stay one night with her
Please Wait while comments are loading...