Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নতুন করে সংঘর্ষে ইয়েমেন, মৃত কমপক্ষে ৬৬

  • Posted By:
Subscribe to Oneindia News

আদেন, ২৩ জানুয়ারি: গত ২৪ ঘণ্টায় প্রায় ৬৬ জন মারা গেলে ইয়েমেনে। সরকার বিরোধী বিক্ষোভকারীদের সরাতে সরকার সমর্থকদের তরফে আসা আঘাতে এই ঘটনা ঘটে।[ফেসবুকে দশ লক্ষ 'লাইক' আনলে তবেই বিয়ে, শর্ত মেয়ের বাপের]

আকাশ পথে চলতে থাকে হানা। সেদেশের বাব অল মানাবের কাছে প্রায় ৫২ জন সরকার বিরোধীকে হত্যা করা হয়। এই বিরোধীরাই হল সেদেশের প্রাক্তন রাষ্ট্রপতি আলি আ্দুল্লাহ সালেহর সমর্থক।[সিরিয়া নিয়ে মার্কিন রাষ্ট্রপতি পদপ্রার্থীরা এত কিছু বলেছেন, কিন্তু ইয়েমেন নিয়ে তো কিছু শুনছি না?]

নতুন করে সংঘর্ষে ইয়েমেন মৃত কমপক্ষে ৬৬

গোটা লড়াই পর্বে মারা গেছেন ১৪ জন সরকারি সমর্থকও। জানুয়ারির প্রথম থেকেই সেখানে চলছে দুই বিরোধী শিবিরের লড়াই। বাবা-অল -মানাবের দখল নিয়ে এই লড়াই বলে বিশেষ সূত্রের খবর। যে এলাকা ভারত মহাসাগর ও লোহিত সাগরের সংযোগ স্থল ।

ক্রমাগত কোলিশন এরোপ্লেন ও হেলিকপ্টার হানায় সেদেশে বিস্ফোরণ ও রক্তপাত শেষ হওয়ার নাম নেই। সব মিলিয়ে পরিস্থিতি যে উদ্বেগজনক তা আরও একবার স্পষ্ট হল নতুন করে এই ঘটনা থেকে।

English summary
Clashes in Yemen killed at least 66 people in 24 hours, medics and security sources said on Sunday, as pro-government forces pushed to oust rebels from a key stretch of coastline.
Please Wait while comments are loading...