Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

যে কোনও হুমকির জবাব দিতে তৈরি পাক সেনা : নওয়াজ শরিফ

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১১ ফেব্রুয়ারি : কুলভূষণ যাদবকে পাকিস্তানের আদালতের ফাঁসি দেওয়ার ঘটনায় ইতিমধ্যে সুর চড়িয়েছে ভারত। কুলভূষণকে সাজা দিলে তার ফল ভোগ করতে হবে পাকিস্তানকে এই হুঁশিয়ারিও দিয়েছেন ভারতের বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। তারই প্রতিক্রিয়ায় এদিন পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেন যে কোনও রকমের হুমকির মোকাবিলা করার ক্ষমতা পাক সেনাবাহিনী রয়েছ এবং জবাব দিতে তারা তৈরি।

শরিফ বলেন, "পাকিস্তান শান্তিপ্রিয় দেশ। কিন্তু তা যেন কখনও আমাদের দুর্বলতা হিসাবে না দেখা হয়। বিভ্রান্তির বদলে সহযোগিতা এবং সন্দেহের পরিবর্তে সমৃদ্ধিই আমাদের নীতি।" [কুলভূষণ যাদবের ফাঁসির নির্দেশ : সংসদে একজোট সমস্ত রাজনৈতিক দল, পাক সিদ্ধান্তের নিন্দায় সরব কেন্দ্র!]

যে কোনও হুমকির জবাব দিতে তৈরি পাক সেনা : নওয়াজ শরিফ

পাশাপাশি এদিন শরিফ এও বলেন, দেশের সার্বভৌমত্ব রক্ষার কথা আমরা ভুলিনি। নিজেদের স্বাধীনতা কীভাবে রক্ষা করতে হয় তা তারা জানেন বলেও মন্তব্য করেন পাক প্রধানমন্ত্রী।

উল্লেখ্য আজ লোকসভায় কুলভূষণ যাদবের ফাঁসির সাজা ঘোষণা প্রসঙ্গে সুষমা স্বরাজ বলেছিলেন, "যাদবকে দোষী সাব্যস্ত করার কোনও প্রমাণ পাকিস্তানের কাছে নেই। এটি একটি পূর্বপরিকল্পিত খুন। কুলভূষণকে সাজা দিলে তার ফল ভোগ করতে হবে পাকিস্তানকে। ভারতের সঙ্গে পাকিস্তানের দ্বিপাক্ষিক চুক্তিতে তার প্রভাব পড়বে।"

রাজনাথ সিংও সদসদে আশ্বাস দেন, কুলভূষণ যাদবকে সুবিচার দিতে সবরকমের চেষ্টা করবে ভারত।

English summary
Nawaz Sharif: Pakistan forces prepared to respond to any threat
Please Wait while comments are loading...