Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কুলভূষণ যাদব ইস্যু সত্ত্বেও নরেন্দ্র মোদী-নওয়াজ শরিফের বৈঠকের সম্ভাবনা প্রবল, বলছে পাক মিডিয়া

কুলভূষণ যাদব ইস্যুতে চাপানোতর বজায় থকাা সত্ত্বেও পাক মিডিয়া সূত্রে বলা হচ্ছে সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশন (এসসিও) সামিটে মোদী ও পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১৭ এপ্রিল : ভারত-পাকিস্তানের মধ্যে কুলভূষণ যাদব ইস্যুতে চাপানোতর বজায় থকাা সত্ত্বেও পাক মিডিয়া সূত্রে বলা হচ্ছে কাজখস্তানের আস্তানায় সাংহাই কো-অপারেশন অর্গানাইজেশন (এসসিও) সামিটে ভারতের প্রধানমমন্ত্রী নরেন্দ্র মোদী ও পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

পাকিস্তানের সংবাদপত্র "দ্য এক্সপ্রেস ট্রাইবুন"-এ প্রকাশিত সংবাদ অনুযায়ী, কূটনৈতিক সূত্রের খবর, এসসিও-র প্রভাবশালী সদস্য দেশগুলি চায় ভারত ও পাকিস্তান আবার একত্রিত হোক এবং নিজের মধ্যে দুরত্ব ঘোচাক। আর সেই কারণেই মোদী ও শরিফের সাক্ষাতের সম্ভাবনা প্রবল।

কুলভূষণ যাদব ইস্যু সত্ত্বেও নরেন্দ্র মোদী-নওয়াজ শরিফের বৈঠকের সম্ভাবনা প্রবল, বলছে পাক মিডিয়া

এই প্রতিবেদনে আরও বলা হয়েছে, "পাকিস্তান চায় না কুলভূষণ যাদব ইস্যুর কারণ গোটা দ্বিপাক্ষিক চুক্তির প্রক্রিয়া ভেস্তে যাক।" এখানেই শেষ না করে বলা হয়, যদিও ভারতই পাকিস্তানে সন্ত্রাসবাদকে তোল্লাই দিচ্ছে ভারতই তবু পাকিস্তান ভারত সম্পর্কিত কোনও নীতিতে পরিবর্তন আনছে না।

২০১৭ সালে ভারত ও পাকিস্তান দুই দেশেকে এসসিও-র অন্তর্ভুক্ত করা হয় এই শর্তে যে দ্বিপাক্ষিক চুক্তির সাহায্যে দুই দেশ দুই দেশের উন্নতি সাধনে মদত করবে এবং এসসিও-র প্রচারে একজোট হয়ে কাজ করবে।

তবে পুরে প্রতিবেদনটিই পাকিস্তানের তরফে জানানো হয়েছে। ভারতীয় আধিকারিকদের কাছ থেকে মোদী-শরিফের এসসিও সামিটে যোগ দেওয়ার বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানানো হয়নি।

English summary
Narendra Modi-Nawaz Sharif meeting “very much possible” despite Kulbhushan Jadhav death row: Pakistani media
Please Wait while comments are loading...