Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মুসলিম মহিলার নজির, লিখে ফেললেন মুসলিম মহিলাদের জন্য আস্ত এক সেক্স গাইড

Subscribe to Oneindia News

এই প্রথম, মুসলিম মহিলাদের জন্য একটি পূর্ণাঙ্গ সেক্স গাইড লিখে ফেললেন এক মহিলা। মুসলিম ধর্মে মহিলাদের মধ্যে যৌনতা নিয়ে ধারণা কম থাকার কারণেই এই বই লেখার সিদ্ধান্ত বলে জানিয়েছেন লেখিকা উম মুলাধাত। তবে এই নামটি তাঁর ছদ্মনাম, নিরাপত্তার কারণেই নিজের আসল নাম জানাতে চাননি তিনি। 'দ্য মুসলিমাহ সেক্স গাইড ' শীর্ষক বইটি এখন অনলাইনে পাওয়া যাচ্ছে।

মুসলিম মহিলার নজির, লিখে ফেললেন মুসলিম মহিলাদের জন্য আস্ত এক সেক্স গাইড

এই বইয়ের ভূমিকায় একটি কথোপকথন রয়েছে। সেখানে লেখিকা মুলাধাত তাঁরই এক সদ্য বিবাহিতা বান্ধবীর সঙ্গে কথা বলছেন। লেখিকা জানাচ্ছেন, সদ্য বিবাহিতা তাঁর ওই বান্ধবীকে বিমর্ষ দেখে তাঁর মনে খটকা লাগে। জোরাজুরি করতে লজ্জিতভাবে তাঁর বান্ধবী জানান, বিয়ের কয়েকদিন পর থেকেই তিনি যৌন সঙ্গম নিয়ে একেবারেই সন্তুষ্ট নন। তখনই লেখিকা বুঝতে পারেন, বেশিরভাগ মুসলিম মহিলারাই সেক্স সম্পর্কে ভুল ধারনা রয়েছে। এরপরই তাঁর বান্ধবীকে বেশ কিছু পরামর্শ দেন মুলাধাত। কয়েকমাস পর সেই বান্ধবীর সঙ্গে আবার দেখা হয় তাঁর, এবার আর বিমর্ষ নয়, অনেক বেশি প্রাণচঞ্চল দেখাচ্ছিল তাঁকে। ওই বান্ধবী বলেন, মুলাধাতের দেওয়া পরামর্শ ম্যাজিকের মতই কাজ করেছে।

এরপরই মুলাধাতের বান্ধবী তাঁর এই মূল্যবান পরামর্শকে খাতায় লেখার অনুরোধ করেন, যাতে আরও বেশি মুসলিম মহিলা সেক্স সম্পর্কে জানতে পারেন। সেই লেখা নানা সদ্য় বিবাহিত মহিলাদের কাছে পৌঁছনোর পরই তা বই আকারে ছাপার অনুরোধ আসতে থাকে মুলাধাতের কাছে। প্রকাশিত হওয়ার পর বইটি ব্যাপক সাড়া ফেলেছে বলে দাবি করেছেন লেখিকা। অবশ্য সমালোচনাও যে একেবারে হয়নি তা নয়, অনেক মুসলিম মহিলাই তাঁর পরামর্শের কোনও প্রয়োজন নেই বলে বইটি ছুঁড়ে ফেলে দিয়েছেন বলে জানিয়েছেন মুলাধাত।

English summary
A muslim woman writes a sex guide for muslim women. The book is available online.
Please Wait while comments are loading...