Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মিস ওয়ার্ল্ড ২০১৬ : ভারতের হয়ে লড়ে প্রথম ২০-তে বাঙালি মেয়ে প্রিয়দর্শিনী

  • Written By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটন, ১৯ ডিসেম্বর : এদিন সোমবার মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে মিস ওয়ার্ল্ড ২০১৬ খেতাব জিতলেন পুয়ের্তো রিকোর মেয়ে স্তেফানি দেল বালে দিয়াজ। দ্বিতীয় হয়েছেন ডমিনিক রিপাবলিকের প্রতিযোগী ও তৃতীয় হয়েছেন ইন্দোনেশিয়ার প্রতিযোগী। ভারতের হয়ে প্রতিনিধিত্ব করে প্রথম ২০-তে এসে শেষ করেছেন বাঙালি মেয়ে প্রিয়দর্শিনী চট্টোপাধ্যায়।

এবার মোট ১১৬টি দেশের প্রতিনিধি লড়াই করছিলেন খেতাবের জন্য। তার মধ্যে প্রথম কুড়িতে আসা অবশ্যই কৃতিত্বের। এর আগে ভারতের হয়ে শেষবার ২০০০ সালে এই খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। তার আগে ১৯৬৬ সালে রিতা ফারিয়া, ১৯৯৪ সালে ঐশ্বর্য রাই, ১৯৯৭ সালে ডায়ানা হেডেন ও ১৯৯৯ সালে যুক্তা মুখী মিস ওয়ার্ল্ড খেতাব পান।

মিস ওয়ার্ল্ড ২০১৬ : ভারতের হয়ে লড়ে প্রথম ২০-তে বাঙালি মেয়ে প্রিয়দর্শিনী

অসমের গুয়াহাটির বাসিন্দা প্রিয়দর্শিনী উত্তর-পূর্ব ভারত থেকে প্রথম প্রতিযোগী যিনি এই মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করলেন। তিনি সোশিওলজির ছাত্রী বলে জানা গিয়েছে। তবে তিনি গুয়াহাটিতে পড়াশোনা শেষ করে দিল্লিতে পাড়ি দেন। এখন দিল্লিতেই থাকেন।

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় যাওয়ার আগে তিনি ফেমিনা মিস দিল্লি খেতাব জেতেন। এরপরে ২০১৬ সালের ফেমিনা মিস ইন্ডিয়া খেতাবও পান।

English summary
Indian contestant Priyadarshini lost out on the title after making it to the top 20 at the pageant. She featured in the top five contestants for the Beauty With a Purpose title, which was eventually won by Miss Indonesia.
Please Wait while comments are loading...