Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ম্যাঞ্চেস্টারের মতো আরও ঘটনা ঘটবে , টুইটারে হুমকি সন্দেহভাজন জঙ্গির

  • Posted By:
Subscribe to Oneindia News

ম্যঞ্চেস্টারেরে বিস্ফোরণের ঘটনায় এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ২২ জন। আহত হয়েছেন কমপক্ষে ৫০। ব্রিটেনের প্রশাসন বলছে এই হামলার সঙ্গে জঙ্গি আঁতাত রয়েছে। আলজাজিরা টিভি জানিয়েই দিচ্ছে যে হামলার নেপথ্যে রয়েছে সন্ত্রাসবাদ। আর উচ্ছ্বাসে গা ভাসাচ্ছে আইএস জঙ্গিরা। এখানেই শেষ নয়। কারণ, ম্যানচেস্টার হামলার মিনিট কয়েকের মধ্যে এক টুইটকে ঘিরে তৈরি হয়েছে নয়া আশঙ্কা। তাহলে কী ব্রিটেনে আরও কিছু বড়সর হামলা ঘটতে চলেছে? এই আশঙ্কার বিভিন্ন দিক তুলে ধরলেন মার্কিন রাজনৈতিক ভাষ্যকার অ্যালেন বি ওয়েস্ট।

ম্যানচেস্টারের মতো আরও ঘটনা ঘটবে , টুইটারে হুমকি সন্দেহজন জঙ্গির

মূলত মার্কিন রাজনৈতিক ভাষ্যকার তথা প্রাক্তন মার্কিন সেনা অফিসার অ্যালেন বি ওয়েস্ট , তাঁর সাইটে আইএস-এর এক সন্দেহভাজন জঙ্গির টুইট পোস্ট করেন। যার তর্জমা করলে দাঁড়ায় আইএস আরও বেশ কয়েকটি হামলার জন্য তৈরি হচ্ছে। ম্যানচেস্টারের হামলাই শেষ নয়। উল্লেখ্য, এই পোস্টটি সোমবার রাতের কনসার্টের পরেই কার হয়েছে। টুইট করার খানিক্ষণ বাদেই এই অ্যাকাউন্ট সাসপেন্ড হয়ে যায় বলে খবর।

অ্যালেন বি ওয়েস্টের মতে সন্ত্রাসের ভূত এখনই ছেড়ে যাচ্ছে না। এই জঙ্গিপনা আমাদের মধ্যেই বীজ বপন করে রয়েছে। এর জন্য তিনি মুসলিম সমাজকে নিজেরদের ঘর পরিস্কার করার জন্যও ডাক দিয়েছেন। এনিয়ে নিজের সাইটে তাঁর মতামত প্রকাশ করেছেন অ্যালিয়ন বি ওয়েস্ট।

প্রাক্তন মার্কিন সেন অফিসার অ্যালিয়ন বিভিন্ন বিশ্ববিদ্যালয়গুলিতে এনিয়ে বহু সেমিনারেও যোগ দিয়েছেন। তিনি মনে করেন সন্ত্রাসে সংযুক্ত ইসলাম ধর্মীদের থেকে দূষিত হচ্ছে আশপাশের দুনিয়া। ফলে এখনই ব্যবস্থা না নিলে ,আগামীদিনে হয়তো সন্ত্রাস দমনে অভূতপূর্ব কড়া ব্যবস্থা নেওয়া হবে, বলে তিনি তাঁর সাইটে জানিয়েছেন।

English summary
We now know there are nineteen dead, fifty wounded at this time. Even al Jazeera is calling this a terror attack.But this might not even be the end.
Please Wait while comments are loading...