Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাবুলের মসজিদে বন্দুকবাজের হামলা, নিহত ১৪, আহত বহু

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কাবুল, ১২ অক্টোবর : মঙ্গলবার কাবুলের একটি স্থানীয় মসজিদে প্রার্থণার জন্য জড়ো হয়েছিলেন বহু সাধারণ মানুষ। সেখানেই তিন বন্দুকবাজ অতর্কিতে গুলি চালাতে শুরু করে। এই ঘটনায় এখনও পর্যন্ত ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে । সরকারি সূত্র অনুযায়ী ৩৬ জনেরও বেশি মানুষ বন্দুকবাজের গুলিতে আহত হয়েছেন।

কাবুল বিশ্ববিদ্যালয়ের কাছেই মসজিদটিতে প্রচুর মানুষ উপস্থিত ছিলেন। সেই সময়েই বন্দুকবাজের দলটি উপস্থিত সাধারণ মানুষকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। নিহতদের মধ্যে একজন পুলিশ কর্মীও রয়েছে বলে জানা গিয়েছে।

কাবুলের মসজিদে বন্দুকবাজের হামলা, নিহত ১৪, আহত বহু

খবর পেয়ে ঘটনাস্থালে হাজির হয় কাবুল পুলিশ। পুলিশ এবং বন্দুকবাজদের মধ্যে শুরু হয় গুলির লড়াই এতে দুই বন্দুকবাজের মৃত্যু হয়েছে। অপর এক বন্দুকবাজ কোনক্রমে সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয় বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

পুলিশ আহত দের ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। রাষ্ট্রপতি আসরফ ঘানি এই অমানবিক ঘটানার তীব্র নিন্দা করেছেন। কোনও জঙ্গি গোষ্ঠী এখনও পর্যন্ত এই হামলার দায় স্বীকার করেনি। উল্লেখ্য চলতি বছরের জুলাই মাসেও একটি জঙ্গি হামলার ঘটনা ঘটেছিল। তখন প্রায় ৮৪ জনের মৃত্যু হয়েছিল, এবং ১০০ জনের বেশি মানুষ আহত হয়েছিলেন।

English summary
Militants attack in Kabul, 14 killed
Please Wait while comments are loading...