Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নতুন প্রেম, তাই প্রাক্তন প্রেমিকার দেহ টুকরো করে কেটে এই কাণ্ড ঘটাল প্রেমিক

Subscribe to Oneindia News

বাড়িতে 'লিভ-ইন' করছেন নতুন প্রেমিকা ক্যাটরিনা লেটন। ব্য়বহার করছেন প্রাক্তন প্রেমিকার ফোন,আদর করছেন প্রাক্তন প্রেমিকার কুকুরকে। অথচ বেশ কিছুদিন ধরে কোনও খোঁজই নেই ওহিও-র বাসিন্দা অর্তুরো নোভোয়ার প্রাক্তন প্রেমিকার ।

প্রাক্তন প্রেমিকা শ্য়ানন সম্পর্কে অবশ্য় কোনও হেলদোল নেই নোভোয়ার । কারণ পুলিশের দাবি নোভোয়াই খুন করেছে প্রাক্তন প্রেমিকাকে। নোভোয়া প্রাক্তন প্রেমিকা শ্যাননকে খুন করে , তাঁর দেহ টুকরো টুকরো করে মাংসের খণ্ডের মত বানিয়ে রাখে। সেই মাংসল খণ্ডকে বাড়ির রেফ্রিজারেটরে ঢুকিয়ে রাখে নোভোয়া।

নতুন প্রেম, তাই প্রাক্তন প্রেমিকার দেহ টুকরো করে কেটে এই কাণ্ড ঘটাল প্রেমিক

এরপর ,ফ্রিজটিকে বাড়ির নিচের তলায় নামানোর জন্য বাড়িওয়ালার স্ত্রীকে আবেদন করে নোভোয়া। তখনই ফ্রিজের মধ্যে মাংসর প্যাকেটগুলি দেখে সন্দেহ হয় বাড়িওার স্ত্রীর। তিনি পুলিশে খবর দিলে, পুলিশ শ্যাননের দেহ লোপাটের অভিযোগে গ্রেফতার করে নোভোয়া ও তার নতুন প্রেমিকা ক্যাটরিনাকে।

পুলিশের দাবি, রাতারাতি শ্যাননের দেহ লোপাট করার জন্য নোভোয়াকে সাহায্য করে ক্য়াটরিনা। শ্যাননের মৃত্যুর পর, শ্যাননের মতো করে জীবন কাটাতে শুরু করে ক্যাটরিনা। খানিকটা শ্যাননের জীবনকে নিজের জীবনে একাত্ম করতে চেয়েছিলেন ক্যাটরিনা, এমনই অনুমান পুলিশের। যদিও এখনও ঘটনায় অনেক দূর পর্যন্ত তদন্ত বাকি বলে দাবি পুলিশের।

English summary
An Ohio man is accused of stashing the remains of what police believe is his missing former girlfriend in a freezer that he bought with his new, live-in girlfriend, according to a criminal complaint filed in court on Tuesday.
Please Wait while comments are loading...