Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সারমেয়র ভালোবাসায় স্বামীর সঙ্গে যা করেছেন এক মহিলা তা কল্পনাতীত

  • Posted By:
Subscribe to Oneindia News

পশুপ্রেমী অনেকেই রয়েছেন। তাই বলে এক ব্রিটিশ মহিলা সারমেয়র প্রতি প্রেম দেখাতে গিয়ে নিজের স্বামীর সঙ্গে যা করেছেন তা কল্পনা করা কঠিন।

শ্যারন ইংল্যান্ডের নর্থ শিল্ডস টাউনের বাসিন্দা। তিনি জানিয়েছেন, প্রিয় সারমেয়র নাম আসলে টিলি। তবে তাকে তিনি ভালোবেসে চিহুয়াহুয়া নামে ডাকেন, সেই পোষ্যের জন্য গত আটমাস ধরে স্বামীকে বিছানার ধারেকাছে ঘেঁষতে দেননি।

সবমিলিয়ে ৩২ বছর বিয়ে হয়েছে ডেভিড কুক ও শ্যারনের। সারমেয়র বিছানায় শোওয়া নিয়ে স্ত্রী শ্যারনকে বহুদিন আগে অভিযোগ জানিয়েছিলেন ডেভিড কুক। বলেছিলেন, সারমেয়ের জন্য বিছানায় জায়গা পাওয়ার লড়াই করতে গিয়ে তিনি ক্লান্ত।[আরও পড়ুন:এবার শিশুর নামও রাখা হল 'জিএসটি']

এসব শুনেও মন ভেজেনি শ্যারনের। তিনি পরামর্শ দেন, প্রিয় পোষ্যকে নিয়ে অভিযোগ না করে আলাদা বিছানার ব্যবস্থা করে নিতে। আর তা শুনে ডেভিডও দেরি না করে আলাদা খাট কিনে এনেছেন।[আরও পড়ুন:মানুষের মতো দেখতে এই প্রাণীটিকে নিয়ে এখন তোলপাড় বিশ্ব, পড়ুন ভাইরাল খবর]

সারমেয়র ভালোবাসায় স্বামীর সঙ্গে যা করেছেন এক মহিলা তা কল্পনাতীত

আর সেই খাটে চার সন্তান নিয়ে ডেভিড ঘুমোন। আর পুরনো খাটে নিজের প্রিয় পোষ্য, ছয় বছর বয়সী টিলিকে নিয়ে শ্যারন একা ঘুমোন। আর কাউকে খাটের ধারেকাছে ঘেঁষতে দেন না।

এছাড়া প্রিয় পোষ্যের যত্নেরও কোনও ফাঁক রাখেন না শ্যারন। জামাকাপড় পড়ান সারমেয়কে, দামি খাবার কেনেন, শ্যাম্পু মাখিয়ে স্নান করান। এছাড়া জন্মদিনে দামী কার্ড ও উপঢৌকনও কিনে দেন। সবমিলিয়ে নিজের সন্তানের মতোই সারমেয়কে ভালোবাসেন শ্যারন, যার জন্য বিছানায় স্বামীর নির্দ্বিধায় ত্যাগ করেছেন তিনি।

English summary
Man gets kicked out of bed by wife for a Chihuahua in England
Please Wait while comments are loading...