Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১৫ বছরের কিশোরীর সন্তানের পিতা ১৩ বছরের কিশোর!

কেরলের কোল্লামের পতনাপুরম এলাকায় ১৩ বছরের এক কিশোরকে পুলিশ গ্রেফতার করেছে। অভিযোগ, ১৫ বছরের এক কিশোরীকে গর্ভবতী করে দিয়েছে সে।

Subscribe to Oneindia News

তিরুবনন্তপুরম, ২১ এপ্রিল : কেরলের কোল্লামের পতনাপুরম এলাকায় ১৩ বছরের এক কিশোরকে পুলিশ গ্রেফতার করেছে। অভিযোগ, ১৫ বছরের এক কিশোরীকে গর্ভবতী করে দিয়েছে সে।

কোল্লামে মুখ্য বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেটের আদালতে তাকে তোলা হয়েছে। তবে তাকে জামিন দিয়ে বিচারক বাবামায়ের হাতে তুলে দেওয়ার নির্দেশ দিয়েছেন।

১৫ বছরের কিশোরীর সন্তানের পিতা ১৩ বছরের কিশোর!

সম্প্রতি এরনাকুলামে একই ধরনের একটি ঘটনার খবর সামনে আসে। সেখানে ১৬ বছরের এক কিশোরী এক সন্তানের জন্ম দেয়। জানা যায়, সেই সন্তানের পিতা এক ১২ বছরের বালক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চারদিন আগে এই ঘটনায় অভিযোগ দায়ের হয়। কিশোরী নবম শ্রেণির ছাত্রী। পেটে ব্যথা বলে জানালে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জানা যায়, গর্ভধারণের একেবারে শেষ পর্যায়ে সে রয়েছে। পরে বাড়ি ফিরে এসে মেয়েটি সন্তান প্রসব করে।

জানা গিয়েছে, অভিযুক্ত কিশোর অষ্টম শ্রেণির ছাত্র। সে ম্যাঙ্গালোরে আত্মীয় বাড়িতে গিয়েছিল। তাকে ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করায় সে ঘটনার কথা স্বীকার করেছে। কিশোরের রক্তের নমুনা নেওয়া হয় ও পরে জুভেনাইল জাস্টিস বোর্ডের সামনে পেশ করে হেফাজতে নেওয়া হয়। মেয়েটির অভিযোগের প্রেক্ষিতেই ছেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

English summary
Kerala : Girl, 15, says 13-year-old is her child’s father
Please Wait while comments are loading...