Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ইস্তানবুলে নাইটক্লাবে হামলা চালানো বন্দুকবাজ অবশেষে গ্রেফতার

  • Posted By:
Subscribe to Oneindia News

ইস্তানবুল, ১৭ জানুয়ারি : ইস্তানবুলে নতুন বছরের রাতে নাইটক্লাবে হামলা চালিয়ে ৩৯ জনকে নিহত করা বন্দুকবাজকে গ্রেফতার করল তুরস্কের পুলিশ। ইস্তানবুলের এসেনইয়র্ট জেলা থেকে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় হুরিয়ত সংবাদপত্রের ওয়েবসাইট ও অন্যান্য সংবাদমাধ্যম সূত্রে এমনটাই জানা গিয়েছে। আইএসআইএস এই ঘটনার দায় আগেই স্বীকার করেছিল। জানিয়েছিল, সিরিয়ায় তুরস্কের সেনার নাক গলানোর প্রতিশোধ নিতেই এই হামলা চালানো হয়েছে।

ইস্তানবুলে নাইটক্লাবে হামলা চালানো বন্দুকবাজ অবশেষে গ্রেফতার

আবদুলকাদির মাশাহারিপভ নামে যে অভিযুক্তকে ধরা হয়েছে সেই রেইনা নাইটক্লাবে হামলা চালিয়ে ৩৯ জনকে মেরে ফেলেছে বলে পুলিশ জানিয়েছে। অভিযুক্ত উজবেকিস্তানের নাগরিক বলেও জানা গিয়েছে।

ইস্তানবুলের নাইটক্লাবে যে হামলা হয়েছে তাতে ইজরায়েল, ফ্রান্স, টিউনিশিয়া, লেবানন, ভারত, বেলজিয়াম, জর্ডন, সৌদি আরবের নাগরিক নিহত হন। এছাড়া বেশকিছু মানুষ আহত হয়েছেন।

নতুন বছরের প্রথম দিনে ট্যাক্সি চেপে এসে অভিযুক্ত বন্দুকবাজ এলোপাথাড়ি গুলি চালিয়ে এতজন মানুষকে মেরে ফেলে পালিয়ে যায়। তাকেই এতদিনে গ্রেফতার করা গিয়েছে।

English summary
The gunman who killed 39 people in an Istanbul nightclub on New Year's Day has been caught in the city's Esenyurt district, the Hurriyet newspaper website and other media reports said on Tuesday.
Please Wait while comments are loading...