Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সৌদি আরবে ভয়াবহ অগ্নিকান্ডে মারা গেলেন ১০ ভারতীয়

Subscribe to Oneindia News

সৌদি আরবের নজরানে ভয়াবহ অগ্নিকাণ্ডে মৃত্যু হল ১০ জন ভারতীয়ের। অগ্নিকাণ্ডের ঘটনায় মারা গিয়েছেন এক বাংলাদেশি নাগরিকও। ঘটনায় আহত হয়েছেন ৬ জন।

বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ ভারতীয়দের মৃত্যু সংবাদের সত্যতা স্বীকার করে, জানিয়েছেন, অগ্নিকাণ্ডের খবর পাওয়ার পরই ঘটনাস্থলের দিকে রওনা হয়েছেন ভারতীয় দূতাবাসের প্রতিনিধিরা। মৃতদের মধ্যে ৪ জন উত্তর প্রদেশের বাসিন্দা বলে জানা গিয়েছে। এছাড়াও ৩ জন কেরলের বাসিন্দা ও বাকিরা বিহার ও তামিলনাড়ুর বাসিন্দা।

সৌদি আরবে ভয়াবহ অগ্নিকান্ডে মারা গেলেন ১০ ভারতীয়

জানা গিয়েছে, ভারত থেকে সৌদি আরবে কাজ করতে যাওয়া ওই ব্যক্তিরা একটি জানলা বিহীন বাড়িতে থাকতেন। আর সেই বাড়িতেই আগুন লাগার ঘটনায় মারা যান তাঁরা। বিশেষত দমবন্ধ হয়েই মারা যান ওই ব্যক্তিরা। সৌদি গেজেট-এ লেখা হয়, যে ওই ঘরটিতে বায়ু চলাচলের কোনও জায়গা না থাকায় , দমবন্ধ হয়েই মূলত মারা যান তাঁরা।

এদিকে, নিজের টুইট বার্তায় সুষমা স্বরাজ জানিয়েছেন যে, ' নজরানে যে দুঃখজনক ঘটনা ঘটেছে সে সম্পর্কে আমি অবহিত। সেখানে ১০ জন ভারতীয়ের মৃত্যু হয়েছে। আহত ৬ জন হাসপাতালে ভর্তি। আমি জেড্ডাহে ভারতীয় কানসা জেনারেলের সঙ্গে কথা বলেছি। নজরানে গর্ভনরের সঙ্গে যোগাযোগ রাখছেন কনসাল জেনারেল। তিনি প্রতিনিয়ত আমাকে খবর দিচ্ছেন।'

English summary
India’s Jeddah Consulate officials on Thursday said 10 Indians were among 11 killed in a fire in Saudi Arabia’s Najran that broke out on Wednesday. A Bangladeshi national died and six other people were injured in the Najran blaze. External Affairs Minister Sushma Swaraj confirmed the death of 10 Indian nationals in Najran fire and said Indian officials in Saudi Arabia have rushed to the site.
Please Wait while comments are loading...