Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

লন্ডন :বিরিয়ানির গন্ধ অপছন্দ, জরিমানা ভারতীয় রেস্তোরাঁকে

Subscribe to Oneindia News

লন্ডন, ৩০ এপ্রিল : যে গন্ধ বহু খাদ্যরসিকের খাওয়ার ইচ্ছে বাড়িয়ে দেয়, সেই গন্ধের জন্যই এবার কাঠগড়ায় দাঁড়াতে হল লন্ডনে অবস্থিত বিরিয়ানি প্রস্তুতকারি এক ভারতীয় রেস্তোরাঁকে। খবর, বিরিয়ানির গন্ধ অপছন্দ হওয়া নিয়ে এক অভিযোগের ভিত্তিতে ,বিশাল পরিমাণ টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দেওয়া হয় ওই ভারতীয় রেস্তোরাঁ 'খুশি'এর কর্তৃপক্ষকে।

জরিমানার নির্দেশ দেয় লন্ডনের এক আদালত। অভিযোগ, এই রেস্তোরাঁতে বিরিয়ানি রান্নার সময় যে গন্ধ বেরোয়, তা সহ্য করতে পারেন না স্থানীয় এলাকাবাসীরা, বলা ভালো, স্থানীয় 'সাহেবরা'। তাই রেস্তোরাঁর বিরুদ্ধে তাঁরা সোজা গিয়ে অভিযোগ জানায় আদালতে।

লন্ডন :বিরিয়ানির গন্ধ অপছন্দ , জরিমানা ভারতীয় রেস্তোরাঁকে

এলাকাবাসীদের অভিযোগ ছিল, এই রোস্তোরাঁর প্রস্তুত করা বিরিয়ানির গন্ধ এতটাই তীব্র যে, সেই গন্ধ শুধু তাঁদের বাড়িতেই ঢুকে যায়না, বরং তাদের জামাকাপড়রেও গন্ধ লেগে থাকে। তাঁদের অভিযোগের ভিত্তিতে মিডিলসব্রাগ কাউন্সিল আদালত, লন্ডনের 'খুশি' রেস্তরাঁকে দোষী সাব্যস্ত করে। পাশপাশি রেস্তোরাঁর পরিস্রবণ ব্যবস্থাপনা সঠিক নয় বলেও জানিয়ে দেয় আদালত।

দোষী সাব্যস্ত করার পর, লন্ডনের 'খুশি' রেস্তোরাঁর দুই মালিক শাবানা ও মহম্মদ খুশিকে ৫০০ পাউন্ড জরিমানা দিতে বলে আদালত। পাশপাশি রেস্তোরাঁর পরিস্রবণ ব্যবস্থা ঠিক করার নির্দেশ দেয় আদালত।

English summary
Owners of an Indian restaurant in the UK have been fined by a court after neighbours complained of strong 'curry smells' emanating from the eatery.
Please Wait while comments are loading...