Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় বংশোদ্ভূত দম্পতিকে বাড়িতে ঢুকে গুলি করে খুন

  • Posted By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটন, ৬ মে : ভারতীয় বংশোদ্ভূত দম্পতিকে বাড়িতে ঢুকে গুলি করে খুন করা হল মার্কিন যুক্তরাষ্ট্রে। তাঁদের মেয়ের প্রাক্তন প্রেমিক আক্রোশের বশে বদলা নিতেই এই খুন করেছে বলে জানিয়েছে পুলিশ।

দম্পতিকে খুন করার পরে পুলিশের গুলিতে আততায়ী যুবকও নিহত হয়েছে। তার নাম মির্জা তাটলিক (২৪)। পেশায় প্রযুক্তিকর্মী নরেন প্রভু ও তাঁর স্ত্রীকে সান জোসের বাড়িতে ঢুকে মির্জা গুলি করে হত্যা করেছে বলে জানা গিয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রে ভারতীয় বংশোদ্ভূত দম্পতিকে বাড়িতে ঢুকে গুলি করে খুন

পুলিশ জানিয়েছে, প্রভুর মেয়ে তাদের সঙ্গে থাকতেন না। তিনি যুক্তরাষ্ট্রের অন্য প্রদেশে থাকেন। ফলে ঘটনার সময়ে তিনি বাড়িতে ছিলেন না।

সান জোসের পুলিশ প্রধান এডি গার্সিয়া জানান, আততায়ী মির্জার সঙ্গে প্রভুর মেয়ের সম্পর্ক ছিল। তবে গতবছর সেই সম্পর্ক ভেঙে যায়। অভিযুক্তের বিরুদ্ধে এর আগেই পুলিশের কাছে গার্হস্থ্য হিংসার অভিযোগ রয়েছে।

বাড়িতে ঢুকে নরেন প্রভু ও তাঁর স্ত্রীকে খুন করার খবর তাঁদের ছেলেই পুলিশকে দেয়। খবর পেয়ে পুলিশ বাড়িতে পৌঁছলে দেখেন প্রভুর দেহ সদর দরজায় পড়ে রয়েছে। ভিতরে তখন ১৩ বছরের ছেলেকে নিয়ে আততায়ীর কব্জায় রয়েছেন প্রভুর স্ত্রী। পরে ছেলেকে বাঁচানো গেলেও মহিলাকে খুন করে মির্জা নামের ওই আততায়ী।

English summary
Indian-origin couple shot dead in United States of America
Please Wait while comments are loading...