Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ট্রাম্পকে নিয়ে ভারতীয় দৈনিকের কুরুচিকর টুইটে বিতর্ক

  • By: SHUBHAM GHOSH
Subscribe to Oneindia News

ব্যাপারটা মার্কিন সংবাদমাধ্যমের নজর এড়ায়নি। আর বাকি দর্শকদের মতো তারাও খবরের কাগজটিকেই খবর বানাল।রিপাবলিকান পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবারের মার্কিন নির্বাচনে জেতার পরে ভারতের একটি বহুল প্রচারিত দৈনিকের তরফ থেকে পোস্ট করা হয় টুইটটি আর তাতেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে বিতর্ক।

কিন্তু বিতর্কের কারণ কী?

টুইটটিতে ট্রাম্পকে অভিবাদন জানানোর সঙ্গে সঙ্গে ভারতীয় দৈনিকটি নিউ ইয়র্কের এই ধনকুবের ব্যবসায়ীকে খোঁচা মারতেও ছাড়েনি। কিছুদিন আগে ট্রাম্পের মহিলাদের সম্পর্কিত কুমন্তব্য ফাঁস করে দেওয়া একটি দশক পুরোনো টেপের কথা মনে করিয়ে দিয়ে তাতে বলা হয় ডোনাল্ড ট্রাম্প আমেরিকার **** ধরে তাকে দখল করলেন। তাঁর সম্পর্কে ফাঁস হয়ে যাওয়া টেপটিতেও ট্রাম্প মহিলাদের সম্পর্কে তাঁদের "গোপনাঙ্গ ধরে" তাঁদেরকে বশ করার করার কথা বেশ গলা চড়িয়েই বলেছিলেন। সেই কারণেই এই তির্যক অভিবাদন।

ট্রাম্পকে নিয়ে ভারতীয় দৈনিকের কুরুচিকর টুইটে বিতর্ক

স্বভাবতই, টুইটটিকে কেন্দ্র করে সমালোচনার ঝড় ওঠে। পরে তা সরিয়ে নিলেও দৈনিকটি প্রবলভাবে সমালোচিত হয় বিভিন্ন মহলে। অবশ্য, এই প্রথমবার যে এই দৈনিকটি এমন লিঙ্গ-সম্পর্কিত বিতর্কে জড়াল তা নয়। এর আগেও অভিনেত্রী দীপিকা পাডুকোন-এর সঙ্গে বক্ষ বিভাজিকা প্রদর্শন নিয়ে বাদানুবাদে জড়ায় এই দৈনিকটি।

এই বছরের শুরুর দিকে কেমব্রিজের ডাচেস কেট মিডলটনের পোশাকের ছবি প্রকাশ করা নিয়েও বিতর্ক তৈরি করে এই দৈনিকটি। আর এবার বিতর্ক তৈরি হল মার্কিন প্রেসিডেন্ট-ইলেক্ট ট্রাম্পকে নিয়ে।

English summary
Indian daily creates controversy by tweeting on President elect Donald Trump
Please Wait while comments are loading...