Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

নরমাংস পরিবেশনের অভিযোগ ভারতীয় রেস্তোরাঁর বিরুদ্ধে, তারপর যা হল...

  • Posted By:
Subscribe to Oneindia News

যুক্তরাজ্য ইংল্যান্ডে এর ভারতীয় রেস্তোরাঁর বিরুদ্ধে নরমাংস পরিবেশনের অভিযোগ উঠল। রেস্তোরাঁর বিরুদ্ধে এই মিথ্যা খবর ফেসবুকে ভাইরাল হয়ে গিয়েছে। ফলে প্রায় বন্ধ হওয়ার মুখে এই ভারতীয় রেস্তোরাঁ।

দক্ষিণ-পশ্চিম লন্ডনে 'কারি-ট্যুইস্ট' নামে এক রেস্তোরাঁ চালান শিনরা বেগম। তিনি জানিয়েছেন, মিথ্যা এই খবর রটে যাওয়ার পর থেকেই অনেকে এসে ভাঙচুরের হুমকি দিয়ে গিয়েছে।

নরমাংস পরিবেশনের অভিযোগ ভারতীয় রেস্তোরাঁর বিরুদ্ধে!

লন্ডনের সংবাদমাধ্যম সূত্রে খবর, ইন্টারনেট থেকে গুজবটি ছড়িয়েছে। একটি প্র্যাঙ্ক নিউজ সাইট রয়েছে যেখানে যেকেউ এসে নিজের তৈরি মিথ্যা খবর পোস্ট করতে পারে। সেখান থেকেই কেউ নকল খবর স্যোশাল মিডিয়ায় পোস্ট করে দিয়েছে। যার জেরে এই বিপত্তি।

ঘটনার পর রেস্তোরাঁ মালকিন শিনরা বেগম জানিয়েছেন, ঘটনার পর থেকেই অনেকে এসে হমকি দিয়ে যাচ্ছেন। আমাদের ব্যবসা প্রায় শিকেয় উঠেছে। গত ৬০ বছর ধরে এই ব্যবসা চলছে। হঠাৎ করে কেউ নকল খবর ছড়াল আর তার জেরে এভাবে ব্যবসা লাটে উঠবে তা আমরা কখনও ভাবিনি।

যে প্র্যাঙ্ক নিউজ সাইটে মিথ্যা খবর পোস্ট করা হয়েছে সেখানে এরকম আরও নানা মিথ্যা খবর রয়েছে। এই নিয়ে লন্ডন পুলিশ কি ব্যবস্থা নেয়, এখন সেদিকেই চেয়ে রয়েছেন ভারতীয় রেস্তোরাঁর মালিক।

English summary
Indian Eatery In UK Hit After 'Human Meat' Prank: Report
Please Wait while comments are loading...