Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বর্ণবিদ্বেষের জের : এবার নিউ জিল্যান্ডে প্রহৃত ভারতীয়

Subscribe to Oneindia News

অকল্যান্ড, ৭ মার্চ : এবার নিউ জিল্যান্ডের অকল্যান্ডে বর্ণবিদ্বেষের জেরে প্রহৃত হলেন এক ভারতীয়। জানা গিয়েছে অকল্যান্ডের রাস্তায় একটি ঝামেলাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে।

খবর, ঝামেলার সময় ওই ভারতীয় নরিন্দরভির সিংকে ভারতে ফিরে যাওয়ারও হুমকি দেয় ওই নিউ জিল্যান্ডের নাগরিক। ঝামেলার ভিডিও ফেসবুকে লাইভ দেখানোর হুমকি দেন নরিন্দরভির সিং। তরপরই তার ওপর চড়াও হন ওই নিউ জিল্যান্ডের বাসিন্দা বলে খবর।

বর্ণবিদ্বেষের জের : এবার নিউ জিল্যান্ডে প্রহৃত ভারতীয়

ঝামেলার জেরে নরিন্দরভিরের গায়ে হাত তোলা হয় বলে অভিযোগ করেন নরিন্দরভির সিং। এছাড়াও পাঞ্জাবি গোষ্ঠীকে নিয়ে অপমান সূচক মন্তব্য ও করেন ওই নিউ জিল্যান্ডের নাগরিক বলে অভিযোগ।

গোটা ঘটনায় তিনি অত্যন্ত ভীত ও সন্ত্রস্ত বলে জানিয়েছেন ভারতীয় বংশোদ্ভূত নরিন্দরভির সিং। তিনি জানিয়েছেন গত সপ্তাহে অকল্যান্ডের রাস্তায় একি রকমের সমস্যার মুখোমুখি হন তাঁর আরেক ভারতীয় বন্ধুও। ঘটনাটিকে বর্ণবিদ্বেষের নামান্তর বলে দখেছেন নরিন্দরভির সিং।

English summary
An Indian national in New Zealand was assaulted, subjected to a racist tirade and told to go back to his own country during a road rage incident in Auckland, a media report said on Monday.
Please Wait while comments are loading...