Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ট্রাম্পের শপথ অনুষ্ঠানে ভারতীয় বংশোদ্ভুত ডিজে রভিন্ড্রাম

  • Posted By:
Subscribe to Oneindia News

ওয়াশিংটন , ২০ জানুয়ারি: এবার ডোনাল্ড ট্রাম্পের প্রেসিডেন্ট হওয়ার উদ্বোধনী অনুষ্ঠানে ডিজে হিসাবে দেখা যাবে, ভারতীয় আমেরিকান বংশোদ্ভুত রভি জাকোঠিয়া কে।

মঞ্চে উঠলে তাঁকে সবাই ডি জে রভিড্রাম নামেই চেনে। অবশ্য রভির কাছে এটি একটি স্মরণীয় মুহুর্ত। তিনি এই সুযোগ পেয়ে অত্যন্ত আপ্লুত বলে জানিয়েছেন। রভি আরও বলেছেন, চারিদিকে যখন হিংসা হানাহানি চলছে তখন তাঁর উদ্দেশ্য হল শান্তি প্রতিষ্ঠা করা।

ট্রাম্পের শপথ অনুষ্ঠানে ভারতীয় বংশোদ্ভুত ডিজে রভিন্ড্রাম

তিনি জানান, ছোটবেলাতে বাবার সঙ্গে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে যান। সেটি ছিল তাঁর জীবনের একটি স্মাবরণীয় ঘটনা। তারপর আমেরিকার এতবড় মঞ্চে এই ধরনের একটি সুযোগ বড় বিষয়। যেন তাঁর মতো আরও অনেকেই এরকম সুযোগ পান , এমন আশা করছেন তিনি।

সোস্যাল মিডিয়াতে তাঁর অপ্লুত পোস্ট-"আমার বাবা ও ছেলে লিঙ্কন মেমোরিয়ালে থাকবে, যেখানে আমি 'পারফর্ম' করব।" তিনি ছাড়াও এই মঞ্চে পারফর্ম করবেন টবি কিথ, লি গ্রিনউডের মতো শিল্পীরা। স্বভাবতই গোটা বিষয়টি নিয়ে আপ্লুত রভি। এই মঞ্চ ছাড়াও তিনি এর আগে ব্রিটনি স্পেয়ার্স পিট বুলের মতো শিল্পীদের সঙ্গে মঞ্চে কাজ করেছেন।

English summary
Indian-American DJ Ravidrums to perform at Donald Trump’s inauguration.Ravi Jakhotia, an Indian-American DJ, is set to perform at US President-elect Donald Trump’s inauguration on Friday
Please Wait while comments are loading...