Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাকিস্তানের এই নেতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পদত্যাগী নেত্রীর

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রতিষ্ঠাতা, ক্রিকেটার-রাজনীতিবিদ ইমরান খান দলের মধ্যে থাকা মহিলাদের হেনস্থা করেন, অশালীন মেসেজ পাঠান। এমনই বিস্ফোরক অভিযোগ আনলেন দলের সদ্য প্রাক্তন সদস্য আয়েশা গুলালি।

খাইবার পাখতুনখাওয়ায় মঙ্গলবার আয়েশা দল ছাড়ার কথা জানিয়ে, প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে তদন্তের দাবি করেছেন।

পাকিস্তানের এই দলের প্রধানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পদত্যাগী নেত্রীর

দলের টিকিট না পাওয়ার জন্য নয়, মানসিক চাপ কাটাতেই তিনি দল থেকে ইস্তফা দিয়েছেন বলে জানিয়েছেন আয়েশা। অনেকগুলি কারণের মধ্যে অশালীন মেসেজ পাঠানোর বিষয়টি তিনি উল্লেখ করেছেন।

যদিও ইমরানের দলের অন্য সদস্যরা আয়েশার সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তাঁদের দাবি, আয়েশা বহুদিন ধরেই পাকিস্তানের সদ্য প্রাক্তন হওয়া প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দল পিএমএল (এন)-এ যোগ দেওয়ার পরিকল্পনা করছিলেন। সেই জন্যেই তিনি ইমরান খানকে হেনস্থা করার জন্যে এই ধরনের ভিত্তিহীন অভিযোগ এনেছেন।

আয়েশা গুলালির দাবি, ২০১৩ সালের অক্টোবরে প্রথম অশালীন মেসেজ পাঠান ইমরান। পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রতিষ্ঠাতার ব্ল্যাকবেরি মোবাইল পরীক্ষা করলেই, এর প্রমাণ মিলবে বলে দাবি করেছেন আয়েশা।  মেসেজে যেধরনের শব্দ ব্যবহার করা হয়েছে, কোনও মহিলার যাঁর সামান্য সম্মান রয়েছে, তিনি সেটা সহ্য করতে পারবেন না।

পাকিস্তানের এই দলের প্রধানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পদত্যাগী নেত্রীর

ইমরানের দলের অন্য মহিলা সদস্যরাও একই অবস্থার সম্মুখীন বলে জানিয়েছেন আয়েশা। ইমরান মানসিক সমস্যায় ভুগছেন বলে মন্তব্য করে, আয়েশার দাবি, দলের মধ্যে অন্য কোনও প্রতিভাবান মানুষ থাকলে তাঁকে সহ্য করতে পারেন না ইমরান। আয়েশার অভিযোগ, পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টিতে মা-বোনেদের কোনও সম্মান নেই। কারণ এই দলের চেয়ারম্যানই একজন চরিত্রহীন মানুষ।

এদিকে দলেরই প্রবীণ সদস্য শিরিন মাজারি আয়েশা গুলালির সমস্ত অভিযোগ উড়িয়ে বলেছেন, ইমরানের দলে মহিলাদের যথাযথ সম্মান দেওয়া হয়। তাই এধরনের ভিত্তিহীন অভিযোগ খতিয়ে দেখার জন্যে কোনও তদন্তের প্রয়োজন নেই।

English summary
Imran Khan harasses party women, sends obscene texts, says woman who quit his party
Please Wait while comments are loading...