Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'কী খান আপনি?' ঠান্ডা গলায় কিশোরের উত্তর 'মানুষ'

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

শুনলে শিউরে উঠতে হয়, এই পৃথিবীতে কত ধরণের লোকের বসবাস, অপরাধের কত ধরণ। প্রৌঢ় জন স্টিভেন এবং প্রৌঢ়া মিশেল মিসকনের হত্যাকাণ্ডের বিবরণ আপনার চোখ কপালে তুলবে। খুনি বছর উনিশের অস্টিন হ্যারফ। প্রৌঢ়-প্রৌঢ়াকে খুন করার পর একজনের মুখ কামড়ে খেয়েছিল এই তরুণ।

হ্যারফের বয়ানের আদালতের নথিতে এর চেয়েও ভয়াবহ তথ্য উঠে এসেছে। নথি অনুযায়ী, হ্যারফকে হেফাজতে নেওয়ার সময় সে চেচিয়ে উঠেছিল "আমায় সাহায্য করুন....আমি খুব বাজে কিছু খাই..."

'কী খান আপনি?' ঠান্ডা গলায় কিশোরের উত্তর 'মানুষ'

এক সার্জেন্ট হ্যারফকে জিজ্ঞাসা করেন, 'কী খান আপনি?'

ঠান্ডা গলায় হ্যারফের উত্তর, 'মানুষ'।

প্রসঙ্গত, ফ্লোরিডার প্রৌঢ় দম্পতিকে গত আগস্ট মাসে খুন করে হ্যারফ। এরপর মৃত প্রৌঢ়ের মুখে কামড়াতে থাকে সে। এই ঘটনা ঘটনা সামনে আসতেই হইচই পড়ে গিয়েছিল।

আদালতের নথিতে এও বলা হয়েছে, এই হামলার পর হাসপাতালে ভর্তি করা হয়েছিল হ্যারফকে। সেখানেও তার মুখ থেকে মানুষের মাংস বেরিয়েছিল বলেও মনে করা হয়। গোয়েন্দারা হ্যারফের মুখের ভিতর মানুষের চুলও দেখতে পান।

তদন্তকারী পুলিশ আধিকারিকের কয়েকজন জানিয়েছেন, খুনের খবর পেয়ে তারা ঘটনাস্থলে যেতে দেখা যায় প্রৌঢ়ের মৃতদেহের উপর বসে তার বুকে কামড়ে মাংস তোলার চেষ্টা চালাচ্ছিল হ্যারফ।

প্রৌঢ় দম্পতির এক প্রতিবেশী তাঁদের বাঁচাতে এলে তার উপরও হামলা চালায় হ্যারফ। তাই প্রৌঢ় দম্পতিকে হত্যা ও তাদের প্রতিবেশীকে হত্যার চেষ্টার অভিযোগে মামলা রুজু হয়েছে হ্যারফের বিরুদ্ধে।

প্রাথমিকভাবে মনে করা হয়েছিল সিন্থেটিক ড্রাম ফ্লাক্কার নেশায় আচ্ছন্ন হয়েই এই ঘটনা ঘটিয়েছিল হ্যারফ। তবে অভিযুক্ত নিজে জানিয়েছে যে সে হামলার সময় কোনও নেশা করেনি।

English summary
'I ate something bad,' accused Martin County flesh-eater told deputies
Please Wait while comments are loading...