Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"মাদক নিয়ে চলাফেরা করতে হয় হিলারিকে", ফের তোপ ট্রাম্পের

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

নিউ ইয়র্ক, ১৭ অক্টোবর : নিজের স্বর্গে বাস করছেন আসন্ন মার্কিন রাষ্ট্রপতি নির্বাচনে রিপাবলিকান পদপ্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও তাঁর সাঙ্গরা। কখনও জানাচ্ছেন, একেবারে সহজেই তিনি রাষ্ট্রপতি নির্বাচনে জিতে যাবেন। আবার কখনও প্রতিপক্ষ ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিন্টনকে তোপ দেগে বলছেন, মাদক ছাড়া দুর্বল হিলারি চলাফেরা করতে পারেন না।

ফের একবার নির্বাচনের আগে বিতর্ক উসকে দিয়েছেন ট্রাম্প। জানিয়েছেন, নতুন বিতর্কসভা বসার আগে তাঁর এবং হিলারির ড্রাগ টেস্ট করা হোক। তাহলে অনেক প্রশ্নের উত্তর পাওয়া যাবে এবং সেই বিতর্কসভায় ট্রাম্প অনায়াসে জিতবেন।

"মাদক নিয়ে চলাফেরা করতে হয় হিলারিকে", ফের তোপ ট্রাম্পের

ট্রাম্পের কথায়, শেষ বিতর্কসভার আগে আমাদের মাদক পরীক্ষা করা হোক। আমি জানি না ওঁর (হিলারি ক্লিন্টন) সঙ্গে কী হচ্ছে? শেষ বিতর্কসভার শুরুতে হিলারি বেশ চাঙ্গা ছিলেন। তবে শেষপর্যন্ত দেখে মনে হচ্ছিল, কেউ ওকে ধরে নিয়ে গেলে ভালো হয়। নিজের গাড়ি পর্যন্ত পৌঁছতে অসুবিধা হচ্ছিল হিলারির। এমনই অভিযোগ করেছেন ডোনাল্ড ট্রাম্প।

বিভিন্ন জায়গায় প্রচারে বারবার ট্রাম্প হিলারির শারীরিক সক্ষমতা নিয়ে প্রশ্ন তুলছেন। নানা জায়গায় নানা অভিযোগ করছেন, এবং পরে তা অস্বীকারও করছেন। মাদক নিয়ে ট্রাম্পের এই অভিযোগ সেরকমই কিছু কিনা সেটা অবশ্য পরে টের পাওয়া যাবে।

বিশেষজ্ঞরা বলছেন, ট্রাম্প বুঝতে পেরে গিয়েছেন যে মার্কিন রাষ্ট্রপতি নির্বাচন জেতা তাঁর পক্ষ্যে সম্ভব নয়। ফলে উল্টোপাল্টা বিতর্ক তৈরি করে নিজের জন্য রাস্তা তৈরি করছেন ধুরন্ধর ট্রাম্প। পরে যাতে হেরে গিয়ে বলতে পারেন, আমেরিকার চাকুরিজীবী শ্রেণির সঙ্গে বিশ্বজনীন এক ষড়যন্ত্র হয়েছে এবং তার ফলাফল হিসাবে তিনি হেরেছেন।

একদিকে যখন ট্রাম্প বারবার সংবাদমাধ্যমের সামনে আসছেন এবং বিতর্কিত মন্তব্য করছেন, তখন ডেমোক্র্যাট শিবির ও হিলারি নিজে ব্যস্ত শেষ বিতর্কসভার প্রস্তুতিতে। তিনি যতটা পারছেন অন্তরালে থাকার চেষ্টা করছেন। আর ট্রাম্প তা দেখে হাসিঠাট্টা ও বক্রোক্রি করে চলেছেন। তবে এর জবাব হিলারি নির্বাচনে দেবেন বলে কোমর কষছেন বলে অধিকাংশ মনে করছেন।

English summary
Hillary on drugs to keep her going: Donald Trump
Please Wait while comments are loading...