Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মানুষের মতো দেখতে এই প্রাণীটিকে নিয়ে এখন তোলপাড় বিশ্ব, পড়ুন ভাইরাল খবর

  • Posted By:
Subscribe to Oneindia News

দক্ষিণ আফ্রিকার পূর্ব প্রদেশে ভেড়ার পেট থেকে জন্ম নিল অর্ধেক মানুষ-অর্ধেক দানবের মতো দেখতে এক অদ্ভূতদর্শন জীবন। এই ঘটনার পর থেকে গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কারণ বয়স্কদের মধ্যে অনেকে এই ঘটনার পর প্রলয়ের প্রমাদ গুনছেন।
অনেকে বলেছেন, এটা নিশ্চয়ই কোনও পাপাত্মার কাজ। আর এই জন্মের মধ্যে দিয়েই কোনও খারাপ কিছুর শুরু হয়ে গেল। কোন অশুভ শক্তি গ্রামে এসে ঢুকল সেই চিন্তায় রাতের ঘুম উড়েছে বাসিন্দাদের।

এই ঘটনার পরে সেদেশের সরকারের গ্রামোন্নয়ন দফতরের তরফে ঘটনা সরেজমিনে খতিয়ে দেখা হয়েছে। যে ছবিগুলি হাতে এসেছে সেগুলি জাল নয় বলে জানানো হয়েছে। তবে একইসঙ্গে জানানো হয়েছে, ভ্রুণ গঠনের সময়ে গোলমালের জেরেই এমন ঘটনা ঘটেছে।

মানুষের মতো দেখতে এই প্রাণীটিকে নিয়ে এখন তোলপাড় বিশ্ব, পড়ুন ভাইরাল খবর

এবং এটি যে মানুষের সন্তান নয় এবং এর সঙ্গে অশুভ শক্তির কোনও যোগ নেই, তা জানানো হয়েছে। গর্ভবস্থার প্রথম ধাপে ভাইরাল জ্বরে আক্রান্ত হয় মেয়ে ভেড়াটি। ভাইরাস রক্তের মাধ্যমে ইউটেরাসে চলে যায়। আর সেজন্যই গর্ভধারণে সমস্যার জেরে এই বিপত্তি।

মানুষের মতো দেখতে এই প্রাণীটিকে নিয়ে এখন তোলপাড় বিশ্ব, পড়ুন ভাইরাল খবর

গ্রামবাসীদের ভয় দূর করে মৃত ভেড়ার শাবকটিকে নিয়ে গিয়েছে প্রশাসন। তা সত্ত্বেও মানুষ ও ভেড়ার মিশ্রণে কীভাবে এই ঘটনা ঘটল তা নিয়ে গ্রামবাসীদের মনে এখনও সন্দেহ রয়ে গিয়েছে।

English summary
‘Half human half-beast’ a deformed lamb is born to a sheep in South Africa
Please Wait while comments are loading...