Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(ভিডিও) গৃহবন্দি হওয়ার জন্য নরেন্দ্র মোদী-ডোনাল্ড ট্রাম্পের বন্ধুত্বকে দায়ী করছে হাফিজ সঈদ

Subscribe to Oneindia News

লাহোর, ৩১ জানুয়ারি : ২৬/১১ মুম্বই জঙ্গি হানার মাস্টারমাইন্ড তথা জামাত-উদ-দাওয়া (জেইউডি) প্রধান হাফিজ সঈদকে সোমবার রাতেই গৃহবন্দি করল পাকিস্তান সরকার। এদিকে গৃহবন্দি থাকাকালীনই একটি ভিডিও প্রকাশ করল হাফিজ সঈদ। এই ভিডিওয় তাঁকে বৃহবন্দি করার জন্য মোদী-ট্রাম্প বন্ধুত্বকে দায়ী করেছে সঈদ।[মার্কিনি চাপের জেরে লস্কর প্রধান হাফিজ সঈদকে গৃহবন্দি করল পাক প্রশাসন]

সূত্রের খবর অনুযায়ী, মার্কিন যুক্তরাষ্ট্রের থেকে চাপ আসার কারণেই পাকিস্তান প্রশাসন হাফিজ সঈদকে গৃহবন্দি করার সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে।

গৃহবন্দি হতেই মোদীকে আক্রমণ করে ভিডিও প্রকাশ হাফিজ সঈদের

এই ভিডিওতে হাফিজ সঈদ বলে, "বহিরাগত চাপের জেরে পাকিস্তান সরকার আমাকে গৃহবন্দি করার সিদ্ধান্ত নিয়েছে। পাকিস্তানে জামাতকে নিয়ে কোনও সমস্যাই নেই। দেশের জন্য আত্মবলিদান দেয় জামাতের সদস্যরা। কাশ্মীরের জন্যও আমরা দাঁড়িয়েছি। তবে আমি জানতাম এটা ভারত ভাল চোখে দেখবে না, এবং নিশ্চিতভাবে চাপ তৈরি করবে।"

এর পর ট্রাম্প-মোদীর সম্পর্ক নিয়েও এই ভিডিওতে মন্তব্য করে সঈদ। বলে, "মার্কিন যুক্তরাষ্ট্রের সবেমাত্র নতুন রাষ্ট্রপতি হয়েছেন ডোনাল্ড ট্রাম্প। এই মূহূর্তে মোদীর সঙ্গে গভীর বন্ধুত্ব বজায় রাখতে চায় ট্রাম্প। আমাদের সঙ্গে তো আমেরিকার কোনও সমস্যাই নেই, সমস্যা ভারতের সঙ্গে। প্রসঙ্গ কাশ্মীরের। কিন্তু মোদী জোর দিচ্ছে তাই আমেরিকাও সে কথা মেনে নিচ্ছে।"

এদিকে ভিডিওতে দেখা গিয়েছে হাফিজ সঈদ একটি গাড়িতে বসে ভিডিওটি শুট করেছেন। টুইটারে স্বভাবতই তা নিয়ে প্রশ্ন উঠছে, হাফিজ সঈদ গৃহবন্দি থাকাকালীন কীভাবে গাড়িতে বসে এই ভিডিওটি শুট করলেন।

English summary
Hafiz Saeed blames Narendra Modi-Donald Trump friendship for his house arrest, releases video
Please Wait while comments are loading...