Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাকিস্তানি এই সুপুরুষের ছবিতে মন মজেছে বহু মহিলার, ইন্টারনেটে ভাইরাল ছবি

  • Posted By:
Subscribe to Oneindia News

লড়াইটা এখন দুই পাকিস্তানির মধ্যেই। না সম্মুখ সমর নয়। বরং লড়াই রূপের! কার রূপে কতটা মজল সোশ্যাল মিডিয়া! এমনিতে পাকিস্তানের নায়কদের সুপুরষোচিত রূপে মুগ্ধ অনেকেই। তবে এবার কোনো নায়ক নয়, সাধারণ এক পাকিস্তানি পুরুষই মাত করে দিলেন সোশ্যাল মিডিয়া।[আরও পড়ুন:এই কারণেই পাকিস্তানি মহিলারা ভারতীয় পুরুষকে বিয়ে করতে বেশি আগ্রহী হন]

পাকিস্তানি এই সুপুরুষের ছবিতে মন মজেছে বহু মহিলার, ইন্টারনটে ভাইরাল ছবি

কিছুদিন আগেই ধূসর চোখের পাকিস্তানি এক চা ওয়ালার রূপে মোহিত হয়েছিল গোটা সোশ্যাল মিডিয়ার দুনিয়া। তীক্ষ্ন নাক, আর চোখের চাউনিতেই মাত করে দেন ১৮ বছর বয়সী চাওয়ালা আরশাদ খান। তবে সেই আরশাদকে ছাপিয়ে গিয়েছেন আরেক পাকিস্তানি সুপুরুষ, রেহান মুনির।

পাকিস্তানি এই সুপুরুষের ছবিতে মন মজেছে বহু মহিলার, ইন্টারনটে ভাইরাল ছবি

রেহানের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় হট কেকের মতো করে ছড়িয়ে পড়ছে। আর তার সঙ্গেই ক্রমাগত বেড়ে চলেছে তাঁর অনুরাগীর সংখ্যা। বলা ভালো বাড়ছে অনুরাগীনির সংখ্যা! রেহানের ধারালো চেহারার সঙ্গে পুরুষোচিত হাসি , সব মিলিয়ে এখন সোশ্যাল মিডিয়ায় মহিলাদের মন মজিয়ে ফেলেছেন এই পাকিস্তানি সুপুরুষ।

পাকিস্তানি এই সুপুরুষের ছবিতে মন মজেছে বহু মহিলার, ইন্টারনটে ভাইরাল ছবি

২৬ বছরের রেহান পেশায় ডাক্তার। তিনি এখন নিউ ইয়র্কে থাকেন। কিছুদিন আগেই ফেসবুকে রেহান একটি পোস্ট করে জানান, যে তিনি কিছুদিন ধরেই বাড়ি খুঁজছেন । আর তার প্রেক্ষিতে রেহানের পোস্টটিতে, কমেন্টের বন্য়া বয়ে যায়। অনেক মহিলাই তাঁকে বিয়ের প্রস্তাবও দিয়ে ফেলেন। ফলে বোঝাই যাচ্ছে , যে কী পরিমাণ জনপ্রিয়তা এখন ভোগ করছেন এই পাকিস্তানি সুপুরুষ।

English summary
This 26 year old doctor from Pakistan is very cute and has gained a lot of attention not for his ad, but for his looks.his guy named Rehan Munir is currently in New York and he posted an ad on a Facebook group “Gypsy Housing”. In his ad he wrote that he's looking for a room and the moment he posted it, girls started commenting at a rocket speed. They were super-impressed with this handsome hunk;
Please Wait while comments are loading...