Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কাবুলে আইএস হামলা: হাসপাতালে চিকিৎসকের বেশে বন্দুকবাজদের গুলিতে নিহত ৩৮, আহত ৭০

Subscribe to Oneindia News

কাবুল , ৯ মার্চ : আফগানিস্তানের কাবুলে মার্কিন দূতাবাসারে সামনে এক সেনা হাসপাতালে হামলা চালিয়ে কমপক্ষে ৩৮ জনকে হত্যা করে বন্দুকবাজরা। প্রায় ৬ ঘণ্টা ধরে চলা এই নারকীয় হামলার দায় স্বীকার করেছে জঙ্গি সংগঠন আইএসআইএস।

আইএসের এই নাশকতায় আহত হয়েছেন প্রায় ৭০ জন। পুলিশ সূত্রের খবর, কাবুলে সর্দার দাউদ খান হাসপাতালে এই আক্রমণ চালায় জঙ্গিরা। শুধু গুলি চালানোতেই থেমে থাকেনি জঙ্গিরা। এই হামলায় একাধিক বিস্ফোরণও ঘটানো হয় বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

কাবুলে আইএস হামলা: হাসপাতালে চিকিৎসকের বেশে বন্দুকবাজদের গুলিতে নিহত ৩৮, আহত ৭০

জানা গিয়েছে মৃতদের মধ্যে রয়েছেন সেনা, চিকিৎসক ও বেশ কয়েকজন সাধারণ নাগরিক। তবে ৪জন বন্দুকধারী জঙ্গিকেই নিকেশ করা হয়েছে বলে জানিয়েছে কাবুল প্রশাসন।

জানা গিয়েছে, চিকিৎসকের বেশে হাসপাতালে ঢুকে পড়ে সন্ত্রাসবাদীরা। হাসপাতালের পিছন দিক থেকে তারা ঢুকে গিয়ে আক্রমণ শানায়। প্রথমে এক আত্মঘাতীয় জঙ্গি হাসপাতাসলের পিছনের দিকে ঢুকে নিজেকে বিস্ফোরণে উড়িয়ে দেয় বলেও দাবি পুলিশের।

English summary
Gunmen dressed as medical staff stormed a military hospital in Kabul on Wednesday morning, killing at least 30 people and injuring dozens more in a raid that lasted hours. In a statement published on the Islamic State-affiliated Aamaq news agency, the militant group claimed responsibility for the assault in the Afghan capital.
Please Wait while comments are loading...